মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক জালাল উদ্দিন স্মরণে শোকসভা ও মিলাদ ব্রাহ্মণপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ড : বেড়েছে জিপিএ-৫, কমেছে পাসের হার মুরাদনগরে কলেজের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লা সদর দক্ষিণের সেই সুমাইয়া জিপিএ ৫ পেয়েছে চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা

কুমিল্লা জেলা প্রশাসনের সহায়তা পেল দৌলতপুরের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা

এম এইচ মনির,স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১২৮ দেখা হয়েছে

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুলের পর কুমিল্লা শহরতলীর দৌলতপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করেছেন কুমিল্লা জেলা প্রশাসক মো.আবুল ফজল মীর।

রবিবার (৬ ডিসেম্বর) বিকেলে জেলা প্রশাসক অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের শান্তনা ও সহানুভূতি জানান। এসময় তিনি কুমিল্লা জেলা প্রশাসনের পক্ষ থেকে নতুন ঘর নির্মানের জন্য ৪ পরিবারের প্রত্যেক পরিবারকে তিন বান ঢেউটিন এবং নগদ ৯ হাজার টাকা করে আর্থিক অনুদান তুলে দেন।

এছাড়া ভাড়াটিয়া ১২ পরিবারের প্রত্যেক পরিবারকে সাড়ে ৭ হাজার টাকা করে অনুদান প্রদান করেন। আগুন নেভাতে গিয়ে আহত এক ব্যক্তিসহ আরো তিন ভাড়াটিয়া পরিবারকে সাড়ে ৭ হাজার টাকা করে অনুদান প্রদান করার ঘোষনা দেন।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরীন,উপজেলা ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল,মহিলা ভাইস-চেয়ারম্যান হোসনেয়ারা বেগম, জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা মো.মনিরুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মোস্তফা মাইদূল মোর্শেদ মুরাদ,জেলা পিআইও অফিসের কর্মকর্তা আবু মুছা সরকার, প্রকৌশলী মো.রুহুল আমীন, স্থানীয় ইউপি মেম্বার রেজাউল করিম রাজনসহ স্থানীয় দলীয় নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় শহরতলীর দৌলতপুরে গ্যাস সিলিন্ডার থেকে সূত্রপাত হয়ে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যায় ২৫ টি বসতঘর। আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের অধিকাংশই ইপিজেড কর্মী।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 6, 2020 9:39 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102