বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

কুমিল্লা ডিবির এলআইসি টিমের হাতে দশ কেজি গাঁজাসহ মাদকের একাধিক মামলার দুই আসামী গ্রেফতার

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৯১ দেখা হয়েছে

সাম্প্রতিক সময়ে কুমিল্লার সীমান্তবর্তী এলাকার মাদক ব্যবসায়ীদের দৌড়ঝাঁপ বাড়লেও আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় গ্রেফতারও হচ্ছে। বিশেষ করে ইদানিং সময়ে গাঁজা পাচারের ঘটনা বেশি ঘটছে।  গত প্রায় সাড়ে তিন মাসে কুমিল।লা জেলা পুলিশ দুই টন গাঁজা উদ্ধারের মাইল ফলক অতিক্রম করেছে। সেইসাথে এক হাজারের বেশি মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।  কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদের দিক নির্দেশনায় জেলা পুলিশের কর্মকর্তা ও সদস্যরা মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স নীতিতে অটল থেকে কাজ করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার এলআইসি টিমের কর্মকর্তা পরিমল দাস পিপিএম এর নেতৃত্বে সম্প্রতি কুমিল্লা নগরীর ধর্মসাগর পশ্চিমপাড়ের চেয়ারম্যান গলির একটি বাসা থেকে দশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।  তারা হলেন- কুমিল্লার বুড়িচং উপজেলার চড়ানল গ্রামের মৃত আলফু মিয়ার পুত্র ইকবাল হোসেন (৪৩) এবং একই উপজেলার উত্তর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে আমেনা বেগম (৩৫)।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এলআইসি টিমের এসআই পরিমল দাস বলেন, আমরা গোপন সূত্রে জানতে পারি, নগরীর ধর্মসাগর পশ্চিম পাড়ের চেয়রম্যান গলির একটি বাসার ৬ তলার একটি ফ্লাট মাদক মজুদের জন্য ভাড়া করে সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে এবং বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রি করে। ২৪ এপ্রিল বিকেলে ওই ফ্ল্যাটে তল্লাশী চালিয়ে দশ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য এক লাখ ২০ হাজার টাকা।

এলআইসি টিমের ওই কর্মকর্তা জানান, আসামীদের বিরুদ্ধে কুমিল্লাসহ বিভিন্ন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on April 28, 2021 11:09 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102