বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০৭:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বিসিকে আজাদ ফুডকে দেড় লাখ টাকা জরিমানা কুমিল্লার দুই প্রাইভেট হাসপাতালকে ৪ লাখ টাকা জরিমানা সৌদিতে বাস দুর্ঘটনা : ১২ দিনের কোম্পানির ছুটি পেয়ে লাশ হয়ে বাড়ি ফিরবে মুরাদনগরের মামুন মিয়া এপেক্স ক্লাব অব কুমিল্লা মেট্রোপলিটনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ  সৌদিতে ওমরাহ যাত্রী বহনকারী বাস দুর্ঘটনায় নিহতদের দুইজনের বাড়ি কুমিল্লায় যাত্রিক নাট্যগোষ্ঠীর আয়োজনে নবীন-প্রবীন নাট্যকর্মী ও বিশিষ্টজনদের মিলনমেলা কুমিল্লার নিমসার বাজারের ইজারা পেলেন  জামাল হোসেন  বুড়িচংয়ে মসজিদের ইমামের আলোচনাকে কেন্দ্র করে সংঘর্ষ দেবিদ্বারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলার সুষ্ঠু তদন্তের দাবি শিক্ষক সমিতির মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান ও মূল্যায়ন করতে হবে : এমপি আবুল হাশেম খান কুমিল্লায় দুই সৎ ভাইকে হত্যার দায়ে একজনের ফাঁসি কুমিল্লায় শিক্ষানবিশ আইনজীবীদের সঙ্গে প্রতারণার অভিযোগে শ্যালক-দুলাভাই আটক কুমিল্লা সদরের আমড়াতলীতে সিএনজি অটোরিকশায় মিলেছে ৯৮৫ বোতল ফেন্সিডিল বুড়িচংয়ে চাঁদা বন্ধ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কুমিল্লার নাঙ্গলকোটের কাকৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন বুড়িচং নিমসার বাজারে সিএনজির জিবির টাকা আদায় নিয়ে দুই ভাইয়ের একজনকে পিটিয়ে হত্যা অপরজনকে আহত বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা ও স্বাধীন-সার্ভভৌম বাংলাদেশ : কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান কুমিল্লায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস স্কাউটিং সম্প্রসারণের স্বীকৃতিস্বরুপ রৌপ্য ইলিশ’ পদক পেলেন রুহুল আমিন

কুমিল্লা নগরীর কিশোর গ্যাং লিডার গ্রেফতার

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১১৪ দেখা হয়েছে

কুমিল্লা নগরীর কিশোর গ্যাং লিডার ফজলে রাব্বি ওরফে পয়েন্ট রাব্বিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোরে নগরীর অশোকতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক তপন বাগচি।

গ্রেফতার পয়েন্ট রাব্বির বাড়ি চাঁদপুর জেলার শাহারাস্তি উপজেলার নরহ গ্রামে। সে দীর্ঘ দিন ধরে নগরীর অশোকতলা এলাকায় বসবাস করছে। ওই এলাকাতেই পয়েন্ট রাব্বি একটি কিশোর গ্যাং গড়ে তুলে। তার গ্যাংয়ের সদস্যরা দীর্ঘদিন ধরে নগরীর ঠাকুরপাড়া, অশোকতলা, গোবিন্দপুর এলাকায় চুরি ছিনতাইসহ নানান অপরাধমূলক কর্মকাণ্ড করছে।

সোমবার রাতেও পয়েন্ট রাব্বি ও তার সহযোগীরা মিলে তিন চারজন কিশোরকে কুপিয়েছে। অভিযোগ পেয়ে পুলিশ মঙ্গলবার ভোরে নগরীর অশোকতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

 

কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ বলেন, গ্রেফতার পয়েন্ট রাব্বির বিরুদ্ধে দুটি ডাকাতির প্রস্তুতি ও একটি মারামারির মামলা রয়েছে। আর কোন ঘটনার সাথে পয়েন্ট রাব্বি জড়িত কিনা সে বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Last Updated on March 7, 2023 5:34 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102