বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

কুমিল্লা নগরীর পাথুরিয়াপাড়ার ঘটনায় দুইজন গ্রেফতার

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮২ দেখা হয়েছে
# মৃতসন্তান কোলে নিয়ে সোহেল দম্পতি।সোমবার বিকেলে কোতয়ালী থানায়।

কুমিল্লা নগরীর পাথুরিয়াপাড়া এলাকায় নবজাতকের মৃত্যুর ঘটনায় অবশেষে থানায় মামলা গ্রহণের পর দুই আসামীকে গ্রেফতার করেছে কোতয়ালী থানার চকবাজার ফাঁড়ি পুলিশ।

ওই এলাকার বাসিন্দা ৯ মাসের এক অন্তঃসত্ত্বা এক গৃহবধূ প্রতিবেশি একটি পরিবারের লোকদের নির্যাতনের কারণে তার নবজাতকের মৃত্যুর ঘটনা গত দুইদিনে নগরীতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।বিশেষ করে নবজাতকের মরদেহ কোলে নিয়ে তার পিতা সোহেল আরমান বিচার চেয়ে নানা জায়গায় যায়। পরে সোমবার ২২ ফেব্রুয়ারি বিকেলে থানায় গেলে সোহেল আরমানের স্ত্রীর অভিযোগ কোতয়ালী থানা পুলিশ গ্রহণ করে। আর ওই রাতেই পুলিশ দুইজনকে গ্রেফতার করে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়। এদিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নবজাতকের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানার অধীন চকবাজার পুলিশ ফাঁড়ির এসআই কিবরিয়া জানান, এ ঘটনায় শিল্পী আরমান বাদী হয়ে দাখিল করা অভিযোগটি সোমবার রাতে এফআইআর হিসেবে নেয়া হয়। এ মামলায় আবুল কালাম, তার স্ত্রী শাহনাজ বেগম, মেয়ে লিমা, ছেলে শরীফ, আরিফ ও মেয়ের জামাতা সফিককে আসামি করা হয়েছে। এদের মধ্যে আবুল কালাম ও তার ছেলে শরীফকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের পাথুরিয়া পাড়ার সোহেল আরমানের সঙ্গে বসতবাড়ির সম্পত্তি নিয়ে পার্শ্ববর্তী বাড়ির তার মামা আবুল কালামের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে রোববার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আবুল কালামের পরিবারের লোকজন সোহেল আরমানের স্ত্রী শিল্পী আরমানকে মারধর করেন। একপর্যায়ে আবুল কালামের স্ত্রী শাহনাজ বেগম সোহেল আরমানের গর্ভবতী স্ত্রী শিল্পী আরমানের পেটে লাথি মারেন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ওই গৃহবধূ ছেলেসন্তান প্রসব করেন এবং প্রসবের পর নবজাতকের মৃত্যু হয়। এ ঘটনার পর মৃতসন্তান কোলে নিয়ে সোহেল দম্পতি বিকেলে কোতোয়ালি মডেল থানায় যান। গৃহবধূ শিল্পী আরমান বাদী হয়ে  ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেন। রাতে অভিযোগটি এফআইআর হিসেবে নেয়া হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 23, 2021 10:17 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102