-আহতদের শারীরিক অবস্থার খোঁজখবর নিলেন এমপি বাহার" /> কুমিল্লা মহানগর কৃষকলীগের তিন নেতা প্রাইভেটকার দুর্ঘটনায় আহত – প্রতিসময়
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

কুমিল্লা মহানগর কৃষকলীগের তিন নেতা প্রাইভেটকার দুর্ঘটনায় আহত -আহতদের শারীরিক অবস্থার খোঁজখবর নিলেন এমপি বাহার

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১৫৩ দেখা হয়েছে

কুমিল্লার মহানগর কৃষকলীগের আহ্বায়ক মো. খোরশেদ আলম, যুগ্ম আহ্বায়ক ও কেটিসিসিএ লিমিটেডের ভাইস চেয়ারম্যান জুনায়েদ সিকদার তপু এবং ২নং ওয়ার্ড কৃষক লীগের আহবায়ক আবু হেলাল উদ্দিন প্রাইভেটকার দুর্ঘটনায় আহত হয়েছেন।

সোমবার দুুপুর ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশের হাওড়াতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এদিন বেলা একটার দিকে মহানগর কৃষকলীগের আহ্বায়ক মো. খোরশেদ আলম নগরীর মুন্সেফবাড়ি থেকে দলের যুগ্ম আহ্বায়ক জুনায়েদ শিকদার তপুকে ও রেইসকোর্স থেকে হেলাল উদ্দিনকে নিয়ে প্রাইভেটকার যোগে নিজ বাড়ি দৈয়ারায় যাচ্ছিলেন।  ঘটনার সময়ে খোরশেদ আলম নিজ প্রাইভেটকারের চালকের আসনে ছিলেন। পাশের সিটে ছিলেন জুনায়েদ শিকার তপু এবং পেছনে বসা ছিলেন হেলাল উদ্দিন। প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে এটির সামনের অংশ ভেঙে ধুমড়েমুচড়ে যায়।

পরে স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত অবস্থায় কৃষকলীগের তিন নেতাকে কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকায় ট্রমা হসপিটালে ভর্তি করানো হয়। খোরশেদ আলম ও জুনায়েদ শিকদার তপুর হাতে ও বুকে প্রচন্ড আঘাত লাগায় তাদের তাৎক্ষণিক হাসপাতালের আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। রাত আটটায় চিকিৎসকরা জানিয়েছেন বর্তমানে তিনজনই আশংকামুক্ত রযেছেন।


এদিকে সোমবার সন্ধ্যায় কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার আহত কৃষক লীগ নেতাদের দেখতে হাসপাতালে যান এবং তাদের উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন অর্থোপেডিক সার্জারির সহযোগী অধ্যাপক ডাক্তার আব্দুল হক, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক দুলাল মাহমুদ,কুমিল্লা সিটি করপোরেশন ১১নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি।

Last Updated on July 12, 2022 1:04 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102