মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার পদত্যাগ জ্বরে কাঁপছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়, এবারের তালিকায় সহকারী প্রক্টর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ইলিয়াস সানীর লেখা প্রথম বই সর্বমহলে প্রশংসিত সীমান্তে হত্যা বন্ধের দাবিতে হানিফ বাংলাদেশীর নেতৃত্বে প্রতীকী লাশের মিছিল কুবিতে দুই রুমমেটের মারামারি রোহিঙ্গা যুবকের পাসপোর্ট তৈরিতে সম্পৃক্ত তিনজন গ্রেফতার কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন শহীদ মিনার নেই দেড় হাজারেরও বেশি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন দেশের উন্নয়নে তা করে দেখান : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি বরুড়ার কাদবা তলাগ্রাম বিদ্যালয়ের কেন্দ্রসচিব আইয়ুব আলীকে প্রত্যাহার

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটির সভাপতি যুগান্তরের খায়ের সম্পাদক মাই টিভির আবু মুছা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২০১ দেখা হয়েছে

কুমিল্লার সাংবাদিক নেতারা বলেছেন, হলুদ সাংবাদিকতা, অপসাংবাদিকতার মতো সমস্যার কারণে নিষ্প্রভ হয়ে পড়ছে প্রকৃত সাংবাদিকতার ক্ষেত্র। এথেকে উত্তরণের জন্য পেশাদার সাংবাদিকদের ঐক্যের বিকল্প নেই। গণমুখী সাংবাদিকতার গুরুত্বকে সকল ক্ষেত্রে প্রতিষ্ঠা দিতে হলে এ পেশার মানোন্নয়নে সাংবাদিক সংগঠনগুলোকে ভূমিকা রাখতে হবে। সাংবাদিকতাকে সত্যিকার অর্থে কল্যাণমুখী করতে সংগঠনগুলোকে সঠিক নেতৃত্বের পথে এগুতে হবে। কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি গণমাধ্যমকর্মীদের অধিকার, পেশাগত উন্নয়ন ও মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে যেভাবে কাজ করে যাচ্ছে এর ধারাবাহিকতা রক্ষায় আগামী নতুন নেতত্বকে বস্তুনিষ্ঠ-গঠনমূলক সাংবাদিকতার বিকাশ, সাংবাদিকদের কল্যাণ, পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি ও পেশাদারিত্বের মানোন্নয়নে বিভিন্ন কর্মসূচি ও পদক্ষেপ বাস্তবায়ন করে এগিয়ে যেতে হবে।

 

 

শনিবার দুপুরে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সাধারণ সভায় সাংবাদিক নেতারা এসব কথা বলেন। কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

 

 

রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকিরের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাদিক হোসেন মামুন, আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু। বার্ষিক এ সাধারণ সভায় সংগঠনের সকল সদস্য অংশ গ্রহন করেন। সাংগঠনিক পর্বে সংখ্যাগরিষ্ঠ সদস্যের কন্ঠভোটে নতুন কমিটি গঠন করা হয়।

 

 

কমিটিতে দৈনিক যুগান্তরের কুমিল্লা ব্যুরো রিপোর্টার আবুল খায়েরকে সভাপতি, সহ-সভাপতি দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি জানে আলম দুলাল, সাধারণ সম্পাদক মাইটিভির জেলা প্রতিনিধি আবু মুছা, যুগ্ম সাধারণ সম্পাদক বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি সৈয়দ আহমেদ লাভলু, সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভির জেলা প্রতিনিধি আজিজুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল হক সোহাগ, দপ্তর সম্পাদক ফারুক আজম, প্রশিক্ষন ও গবেষনা সম্পাদক মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফ কল্প, সমাজ কল্যান সম্পাদক সামছুল আলম রাজন, নির্বাহী সদস্য ওমর ফারুকী তাপস, দেলোয়ার হোসেন জাকির, খালেদ সাইফুল্লাহ ও নেকবর হোসেনসহ ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নব-নির্বাচিত এ কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান কুমিল্লা প্রেসক্লাবসহ সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

Last Updated on September 18, 2022 8:07 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102