মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার পদত্যাগ জ্বরে কাঁপছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়, এবারের তালিকায় সহকারী প্রক্টর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ইলিয়াস সানীর লেখা প্রথম বই সর্বমহলে প্রশংসিত সীমান্তে হত্যা বন্ধের দাবিতে হানিফ বাংলাদেশীর নেতৃত্বে প্রতীকী লাশের মিছিল কুবিতে দুই রুমমেটের মারামারি রোহিঙ্গা যুবকের পাসপোর্ট তৈরিতে সম্পৃক্ত তিনজন গ্রেফতার কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন শহীদ মিনার নেই দেড় হাজারেরও বেশি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন দেশের উন্নয়নে তা করে দেখান : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি বরুড়ার কাদবা তলাগ্রাম বিদ্যালয়ের কেন্দ্রসচিব আইয়ুব আলীকে প্রত্যাহার

কুমিল্লা সদরের নিবার্হী কর্মকর্তা জাকিয়া আফরিনকে বিদায়ী সংবর্ধনা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ দেখা হয়েছে

উচ্চসিত প্রশংসা আর আবেগঘন পরিবেশে কুমিল্লা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকিয়া আফরিনকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিষদ।

 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মাসিক সভা শেষে ওই নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

 

কুমিল্লা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন বদলীজনিত কারণে চলতি মাসের শেষ দিকে ঢাকা শাহাবাগ বিসিএস প্রশাসন একাডেমিতে গবেষনা কর্মকর্তা হিসেবে যোগদান করার কথা রয়েছে। জনপ্রশাসন মন্ত্রনালয় থেকে প্রেষনে তাঁকে এ পদে পদায়ন করা হয়েছে।

 

উপজেলা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট  মো. আমিনুল ইসলাম টুটুল। অনুষ্ঠানে জাকিয়া আফরিনের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন- ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস-চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বেগম বকুল, আমড়াতলী ইউপি চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক। এসময় উপজেলার কর্মকর্তা-কর্মচারী ও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

 

বিদায়ী সংবর্ধনায় সভাপতির বক্তব্যে এডভোকেট আমিনুল ইসলাম টুটুল বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করে বলেন, নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন প্রজাতন্ত্রের একজন দক্ষ চৌকস কর্মকর্তা, তিনি কাজের প্রতি খুবই আন্তরিক যা অনেকের জন্য অনুকরনীয়। আশাকরি নতুন কর্মস্থলে গিয়েও কুমিল্লা সদরের মানুষকে যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন তিনি।

 

বিদায়ী নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন বলেন, কুমিল্লা সদর উপজেলার সকল জনপ্রতিনিধি ,কর্মকর্তা-কর্মচারীরা খুবই আন্তরিক। দায়িত্ব পালনকালে সবাই আন্তরিক সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে উল্লেখ করেন।

 

উল্লেখ্,  বিসিএস ৩১তম ব্যাচের জাকিয়া আফরিন ২০১৯ সালের সেপ্টেম্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে কুমিল্লা সদর উপজেলায় যোগদান করেন। দীর্ঘ তিন বছরে তাঁর কর্মদক্ষতা ও ব্যক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করেন।

 

বিশেষ করে পুরো করোনাকালীন সময়ে তিনি দূর্যোগ মোকাবেলায় সাহসি ভূমিকা রাখেন। মানুষকে সুরক্ষিত রাখতে কখনো ছুটেছেন করোনা আক্রান্তের বাড়ি লকডাউন করতে ,কখনো আবার সুরক্ষা সামগ্রী নিয়ে, কখনো ছুটে গেছেন অসহায় মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে। দায়িত্বের তাগিদে জীবনের ঝুঁকি নিয়ে নগরীসহ উপজেলার এক প্রান্ত থেকে অপরপ্রান্তে ছুটে চলেছেন দিবা-রাত্রি।

Last Updated on September 22, 2022 8:57 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102