সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা দেশের মানুষ এখন পরিবর্তন চায় : কুমিল্লায় বিএনপির গণসমাবেশে মির্জা ফখরুল বিএনপির সমাবেশ ঘিরে নেইপরিবহন ধর্মঘট : সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের স্বস্তি প্রকাশ কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু, টাউন হল মাঠে জনস্রোত   টাউনহলের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ মির্জা ফখরুলের ব্রাহ্মণপাড়ায় ৫ পিস ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড সাংবাদিক সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলা : বুড়িচং প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ ব্যাপক প্রস্তুতিতে কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ আগামীকাল মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ জন আটক

কুষ্টিয়ায় প্রকাশ্যে খুন হলেন এমপি বাদশার ভাই

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ২১১ দেখা হয়েছে

ছবি: নিহত হাসিনুর রহমান #

সব শ্রেণি-পেশার মানুষের সাথে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক রাখা মানুষটিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হলো। এঘটনায় হতবাক মানুষজন। শোকের ছায়ায় নিমজ্জিত গোটা এলাকা।

নৃশংস হত্যার শিকার সবার চোখে অতিআপন মানুষটি হলেন  কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট আ ক ম সারওয়ার জাহান বাদশার ফুপাতো ভাই হাসিনুর রহমান (৫০)।

শনিবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে দৌলতপুর উপজেলার ফিলিপনগর গ্রামে তাকে কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে খুনি।এঘটনায় হাসিনুরের সহযোগি জব্বার নামে আরেকজন আহত হন।

নিহতের স্বজনরা জানান, ব্যক্তিগত জীবনে অবিবাহিত হাসিনুর রহমান সক্রিয় রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।  সবসময় হাসিখুশি থাকতেন।  সব মানুষই তাকে পছন্দ করতেন।এমপি সারওয়ার জাহান বাদশার অবর্তমানে তার ব্যক্তিগত ও দলীয় কাজকর্ম হাসিনুর দেখভাল করতেন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে জব্বার নামে একজনের মোটরসাইকেলে চড়ে নিজ বাড়ি থেকে স্থানীয় বাজারের দিকে যাচ্ছিলেন হাসিনুর।এ সময় বাড়ির পাশেই একটি দোকানের কাছে আগে থেকে ওঁৎ পেতে থাকা মজিবর বয়াতি নামে এক ব্যক্তি হাসিনুরের ওপর হামলা চালায়।হামলাকারী রামদা দিয়ে হাসিনুরের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। এ সময় হাসিনুরের রক্ষায় এগিয়ে এসে মোটরসাইকেলের চালক জব্বার আলীও আহত হন।

স্থানীয় সূত্রগুলো বলছে, একটি খুনের ঘটনা মীমাংসার মধ্যস্থতার চেষ্টা করছিলেন হাসিনুর। এর জের ধরে তাকে খুন করা হতে পারে।

ঘটনার পরপরই হামলাকারী মজিবর বয়াতিকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিশিকান্ত জানান, ব্যক্তিগত শত্রুতার কারণে এ ঘটনা ঘটতে পারে।হামলাকারিকে জিজ্ঞাসাবাদ করার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on August 29, 2020 7:10 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102