-শেষ হল শীর্ষ সন্ত্রাসী রেজাউলের ৩ দিনের রিমান্ড" /> কুসিক কাউন্সিলর হাসানকে হত্যার হুমকির ভয়েস রেকর্ড ভাইরাল – প্রতিসময়
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

কুসিক কাউন্সিলর হাসানকে হত্যার হুমকির ভয়েস রেকর্ড ভাইরাল -শেষ হল শীর্ষ সন্ত্রাসী রেজাউলের ৩ দিনের রিমান্ড

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৩১ দেখা হয়েছে

কুমিল্লা জেলা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী এবং হত্যা, ডাকাতি, অস্ত্র ও মাদকসহ অন্তত ৩৬ মামলার আসামি রেজাউল করিমকে গ্রেফতারের পর একের পর এক বের হচ্ছে তার নানা অপকর্মের কাহিনী।এলাকায় ডজনখানেক খুন করার পরও ভারতে বসে বাংলাদেশে চাঁদাবাজিসহ মাদকের নেটওয়ার্ক নিয়ন্ত্রণ করত রেজাউল। ভারত থেকে বাংলাদেশে তথা কুমিল্লায় প্রবেশ করে রেজাউল গ্রেফতার না হলে এবার তার টার্গেট ছিল কুসিকের ওয়ার্ড কাউন্সিলর হাসানকে হত্যার।

এদিকে সাবেক ছাত্রলীগ নেতা প্রভাষক দেলোয়ার হোসেন হত্যা মামলায় ৩ দিনের রিমান্ড শেষে আগামীকাল বুধবার (৭ জুলাই) আদালতে সোপর্দ করার কথা রয়েছে। দেলোয়ার হত্যা মামলার পর ইতিমধ্যে তাকে চৌয়ারা এলাকায় ২০১৫ সালে সংঘঠিত কলেজ ছাত্র রিফাত হত্যা মামলায় শোন এরেস্ট দেখানো হয়েছে। এ মামলায় তার ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। দীর্ঘ ৬ বছর পর রিফাত হত্যা মামলার রহস্য উদঘাটনে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স্থানীয় একাধিক সূত্র বলছে, দূধর্ষ ‘সিরিয়াল কিলার’ রেজাউল নাকি এবার দেশে ফিরছিল কুমিল্লা সিটি করপোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাছানকে হত্যার মিশন নিয়ে। ইতিমধ্যে কাউন্সিলর হাসানকে হত্যার হুমকি প্রদানের ৮ সেকেন্ডের রেজাউলের একটি ভয়েসরেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি পুলিশ প্রশাসনসহ তদন্ত সংশ্লিষ্টরা খতিয়ে দেখছেন বলে জানা গেছে।

গত ১৮ জুন সন্ধ্যায় গোলাবাড়ি সীমান্তে স্থানীয়দের সহায়তায় বিজিবি হাতে অস্ত্র-মাদকসহ গ্রেফতার হয় রেজাউল। দূধর্ষ ‘সিরিয়াল কিলার’ রেজাউল বিজিবি হাতে গ্রেফতারের পর বেড়িয়ে আসছে অনেক চাঞ্চল্যকর তথ্য। ২০১৮ সালে জেলা ছাত্রলীগ নেতা দেলোয়ার হত্যার আগে ২০১৫ সালের চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলায়ও তার সম্পৃক্ততার তথ্য পেয়েছে পিবিআই। থানা পুলিশ ও সিআইডির পর বর্তমানে এ মামলা তদন্ত করছে পিবিআই কুমিল্লা।

সদর দক্ষিনের ধর্মপুর এলাকার রাসেল হত্যা মামলা,আপেল হত্যা মামলায়ও আসামী রেজাউল। তাকে রিমান্ডে আনার পর থেকে এলাকার বিভিন্ন পেশার মানুষের মাঝে কৌতুহল সৃষ্টি হয়েছে। আর কোন চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে কিনা।

পিবিআই কুমিল্লার ইন্সপেক্টর মো.মতিউর রহমান মঙ্গলবার (৬ জুলাই) রাতে জানান,দেলোয়ার হত্যা মামলায় রেজাউলকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর কোন কিছু পেলে তা উর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যেমে মিডিয়াকে জানানো হবে।

এদিকে কাউন্সিলর হাসানকে হুমকির ৮ সেকেন্ডের একটি ভয়েসরেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। একটি পিস্তলের ছবিসহ ম্যসেঞ্জারে পাঠানো ভয়েস রেকর্ডে রেজাউল বলে, ‘আল্লাহর কসম এই অস্ত্র হাসাইন্নার (কাউন্সিলর হাসান) লাইগ্যা কিনছি, হাসাইন্না বাঁচত পারব না,অগ্রিম কইলাম।’
রেজাউলের হুমকি প্রসঙ্গে জানতে চাইলে কাউন্সিলর আবুল হাসান এটা রেজাউলেরই কন্ঠস্বর নিশ্চিত করে জানান, রেজাউল এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। সে অত্যন্ত দুর্ধর্ষ প্রকৃতির হওয়াতে এলাকার মানুষ ভয়ে মুখ খুলত না। তার অপকর্মের প্রতিবাদ করায় সে আমার প্রতি ক্ষুব্ধ ছিল। এর জের ধরে ২০১৮ সালের জানুয়ারী মাসে আমার উপর সে সন্ত্রাসী হামলা চালায়। এ ঘটনায় মামলা করায় সে আরও ক্ষুব্ধ হয়। এর পর থেকে সে আমাকে বিভিন্নভাবে হয়রানীসহ হত্যার হুমকিদিয়ে আসছিল। বিষয়টি আমি বিভিন্ন সময় প্রশাসনকে অবহিত করেছি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।    

Last Updated on July 6, 2021 9:17 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102