শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

কোন অপরাধের বিষয়ে ছাড় নয় : সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় কুমিল্লার নবাগত পুলিশ সুপার

সাদিক মামুন
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৯১ দেখা হয়েছে

জনগণের সেবা দেওয়ার জন্য আমার কার্যালয় সব সময় উন্মুক্ত থাকবে উল্লেখ করে কুমিল্লার নবাগত পুলিশ সুপার আবদুল মান্নান বলেছেন, মাদক, কিশোরগ্যাং, সন্ত্রাস, ইভটিজিং ও চাঁদাবাজির মতো অপরাধ প্রতিরোধে নিরলসভাবে কাজ করবে কুমিল্লা জেলার পুলিশ টিম। যে কোন অন্যায় রুখতে আমরা পিছপা হবো না। মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্য যা যা প্রয়োজন তাই করবে কুমিল্লা জেলা পুলিশ।

মঙ্গলবার দুপুরে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত সড়কের পাশে জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার আবদুল মান্নান এসব কথা বলেন।

কুমিল্লাকে শিক্ষা সংস্কৃতি ঐতিহ্যের প্রাচীন জেলা উল্লেখ করে পুলিশ সুপার আব্দুল মান্নান বলেন, কোন অপরাধের বিষয়ে ছাড় নয়। যে কোনো ঘটনায় জেলা পুলিশ নৈতিকতার সাথে দায়িত্ব পালন করবে।

নবাগত পুলিশ সুপার বলেন, কোন সাধারন মানুষ যেন থানায় গিয়ে সেবা নিতে হয়রানির শিকার না হয়। জনগণের সাথে পুলিশের সেবামূলক সম্পর্কের আরও উত্তরণ ঘটাতে কাজ করে যাবো আমরা। সর্বোপরি কুমিল্লার আইন-শৃঙ্খলা সঠিকভাবে বজায় রাখতে সাংবাদিকসহ সমাজের দায়িত্বশীল সকলের সহযোগিতা চাই।
তিনি বলেন, কিশোর গ্যাং একটি সামাজিক ব্যাধি। কুমিল্লায় এসব গ্যাংয়ের শনাক্তে আমরা কাজ শুরু করব। সীমান্ত জেলা কুমিল্লাকে মাদক মুক্ত করার জন্য সামাজিক আন্দোলনের বিকল্প নেই। এজন্য মাদকসেবী ও মাদক কারবারীদেরকে সামাজিকভাবে বয়কট করতে হবে। সমাজের জনপ্রতিনিধিদের এব্যাপারে ভূমিকা রাখতে হবে। আর মাদক নির্মূলে পুলিশের ভূমিকা অব্যাহত থাকবে।

পথে-ঘাটে বেপরোয়া মোটরসাইকেল চালানোর বিষয় উল্লেখ করে নবাগত পুলিশ সুপার আব্দুল মান্নান বলেন, উঠতি বয়সী ছেলেরা ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট ছাড়া মোটরসাইকেল চালাতে পারবে না। এ ব্যাপারে আমরা কঠোর অবস্থানে থাকবো। এছাড়া হাইওয়েতে ডাকাতি রোধকল্পে জেলা পুলিশ অগ্রগণ্য ভূমিকা রাখবে।

গত বছর কুমিল্লায় পূজামণ্ডপের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে এ ব্যাপারে তিনি সবার প্রতি সচেতন হবার আহ্বান জানিয়ে বলেন, সামনে দূর্গা পূজা। এক শ্রেণির মানুষ অন্ধ বিশ্বাসের কারনে সামাজিক যোগাযোগের মাধ্যমে গুজব ছড়ানোর চেষ্টা করে। বাংলাদেশের দীর্ঘদিনের ঐতিহ্য রয়েছে সাম্প্রদায়িক সম্প্রীতির। এটা ইতিহাস-ঐতিহ্যের জেলা কুমিল্লাতে অক্ষুন্ন রাখতে হবে।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহীম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আফজল হোসেনসহ কুমিল্লায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Last Updated on August 23, 2022 4:17 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102