বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

কোম্পানীগঞ্জ বাস টার্মিনাল এলাকা যানজট এবং মাদকমুক্ত করা হবে : ওসি মুরাদনগর

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৩০৩ দেখা হয়েছে
বিট পুলিশিং সমাবেশে বক্তব্য দেন মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান

কুমিল্লার মুরাদনগরে মাদক, সন্ত্রাস, ও বাল্য বিবাহসহ আইন শৃংখলার উন্নয়নে মতবিনিময় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ ডিসেম্বর) দুপুরে বিট পুলিশিং কমিটির উদ্যোগে উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়ন পরিষদে সমাবেশের আয়োজন করা হয়।

নবীপুর পশ্চিম ইউপি’র চেয়ারম্যান কামাল উদ্দিনের সভাপতিত্বে কোম্পানীগঞ্জ বদিউল আলম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল ইসলামের উপস্থাপনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মুরাদনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) সাদেকুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের, সমাজ সেবক মোসলেহ উদ্দিন, দিলিপ সাহা, ইউপি সদস্য গোলাম মোস্তফা, মজিবুর রহমান, রেহান উদ্দিন প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওসি সাদেকুর রহমান বলেন, মুরাদনগর উপজেলার সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন একজন স্বচ্ছ এবং উদার মনের মানুষ, তিনি কখনো অন্যায়কে প্রশ্রয় দেন না, তিনি আমাকে নির্দেশ দিয়েছেন মাদক, সন্ত্রাস, চাঁদাবাজীর সাথে যারাই জড়িত থাকুক আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিতে।
তিনি বলেন, আমি যেকোন মুল্যে মুরাদনগর থানা এলাকাকে অপরাধমুক্ত করবো।এলাকাবাসীর দীর্ঘদিনে দাবি উপজেলার কোম্পানীগঞ্জ বাস টার্মিনাল এলাকাকে যানজট এবং মাদকমুক্ত করারও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ওসি সাদেকুর রহমান।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 20, 2020 6:26 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102