-এমপি বাহার ও জেলা ক্রীড়া সংস্থার শোক প্রকাশ" /> ক্রীড়া সংগঠক কাজী উমাম আর নেই – প্রতিসময়
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

ক্রীড়া সংগঠক কাজী উমাম আর নেই -এমপি বাহার ও জেলা ক্রীড়া সংস্থার শোক প্রকাশ

দেলোয়ার হোসেন জাকির (অতিথি রিপোর্টার)
  • আপডেট টাইম শুক্রবার, ২১ মে, ২০২১
  • ২০১ দেখা হয়েছে

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যকরি কমিটির সদস্য ক্রীড়া সংগঠক কাজী মোঃ উমাম (৭০) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন) বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যা ৬.৪০ মিনিটে কুমিল্লা নগরীর কাপ্তানবাজার নিজ বাসভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

ক্রীড়া সংগঠক কাজী মোঃ উমামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা সদর ৬ আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার। তিনি ক্রীড়া সংগঠক ও শ্রমীক সংগঠক কাজী মোঃ উমামের মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

এদিকে ক্রীড়া সংগঠক কাজী মোঃ উমামের মৃত্যুতে শোক জানিয়েছে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা। দীর্ঘ ৩০ বছর ধরে কুমিল্লার ক্রীড়াঙ্গনে কাজ করা প্রবীন এ সংগঠককে হারিয়ে শোকাচ্ছন্ন পুরো ক্রীড়াঙ্গন। ক্রীড়া সংগঠক কাজী মোঃ উমামের মৃত্যুর খবরে শোকের ছায়া মেনে আসে কুমিল্লা ক্রীড়া পরিবারে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি পুলিশ সুপার ফারুক আহমেদ, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক বাদল খন্দকার ও জেলা ক্রীড়া সংস্থার কার্যকরি কমিটির সদস্য, সাধারন পরিষদের সদস্য, ক্রীড়া সংগঠক, ক্লাব প্রতিনিধি ও খেলোয়াড়বৃন্দ।

ক্রীড়া সংগঠক কাজী মোঃ উমাম দীর্ঘ ৩০ বছর ধরে ওয়াপদা এসি ও ওয়াপদা ডিভিশন ক্লাবের হয়ে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও ক্রীড়াঙ্গনের উন্নয়নে ভূমিকা রেখেছেন। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যকরি কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন ৪ মেয়াদেরও বেশি সময়।
শুক্রবার বাদ জুম্মা নগরীর কাপ্তানবাজার জামে মসজিদে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে কাপ্তানবাজার কবরস্থানে দাফন করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on May 21, 2021 9:35 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102