বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

ক্ষুদেবার্তায় প্রধানমন্ত্রীর উপহার কম্পিউটার পেল কুমিল্লা নগরীর শাকিল

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ২৫২ দেখা হয়েছে
কুমিল্লা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার গ্রহণ করেন মুঠোফোনে ক্ষুদেবার্তা পাঠানো কুমিল্লার শাকিল

গ্রাফিক্স ডিজাইনের মোটামুটি কাজ জানা কুমিল্লার ছেলে শাহাদাত হোসেন শাকিল। পরিবার নিয়ে নগরীর শুভপুরে ভাড়া বাড়িতে থাকেন। তার বাবা আবদুল হালিম পেশায় স্বর্ণশিল্পী।

গত ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুঠোফোনে ক্ষুদেবার্তা (এসএমএস) করেন শাকিল। তার এই ক্ষুদেবার্তায় সাড়া দিয়ে প্রধানমন্ত্রী তার জন্যে সিক্স-জি কম্পিউটার পাঠান।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর শাকিলের কাছে কম্পিউটারটি হস্তান্তর করেন। এর আগে শাকিলের পারিবারিক অবস্থা সম্পর্কে নিশ্চিত হয় জেলা প্রশাসন।

ক্ষুদেবার্তায় (এসএমএস) শাহাদাৎ হোসেন শাকিল লিখেন- ‘মাননীয় প্রধানমন্ত্রী, আমি আপনার একজন সাধারণ কর্মী। নিজেদের কোন ভিটেমাটি নেই। শুধুমাত্র খেয়ে বাঁচার জন্য একটু সহযোগিতা চাই- শাহাদাত হোসেন শাকিল’।

মুঠোফোনে পাঠানো ক্ষুদেবার্তাটি (এসএমএস) দৃষ্টিগোচর হলে কুমিল্লা জেলা প্রশাসনকে শাকিলের বিষয়ে খোঁজ নেওয়ার জন্য জানান প্রধানমন্ত্রী। এরই প্রেক্ষিতে কম্পিউটারটি প্রদান করে জেলা প্রশাসন।

শাহাদাত হোসেন শাকিল জানান, মাননীয় প্রধানমন্ত্রীকে এসএমএস করে সাড়া পাবো ভাবতে পারিনি। এটা আমার কাছে স্বপ্নের মতো মনে হচ্ছে। আমার গ্রাফিক্স ডিজাইনের কাজ জানা আছে। আর্থিক টানাপোড়েন ছিল, তাই এসএমএস করি। আর তাতেই মানবতার মা, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী সাড়া দিয়েছেন।

জেলা প্রশাসক আবুল ফজল মীর জানান, গত পাঁচ-ছয়দিন পূর্বে মাননীয় প্রধানমন্ত্রী এ ছেলেটির বিষয়ে খবর নিতে বলেন এবং কী হলে ছেলেটির উপকার হয়- তা জানার নির্দেশ দেন। আমরা ছেলেটির ঠিকানা বের করে তাকে ডিসি অফিসে আসার জন্যে বলি। তার কী হলে ভালো হয়, তা জানতে চাই। ছেলেটি গ্রাফিক্স ডিজাইনের কাজ পারে বলে জানায়। তাই তাকে কম্পিউটারটি প্রদান করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on December 29, 2020 8:06 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102