সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা দেশের মানুষ এখন পরিবর্তন চায় : কুমিল্লায় বিএনপির গণসমাবেশে মির্জা ফখরুল বিএনপির সমাবেশ ঘিরে নেইপরিবহন ধর্মঘট : সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের স্বস্তি প্রকাশ কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু, টাউন হল মাঠে জনস্রোত   টাউনহলের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ মির্জা ফখরুলের ব্রাহ্মণপাড়ায় ৫ পিস ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড

ক্ষুদেবার্তায় প্রধানমন্ত্রীর উপহার কম্পিউটার পেল কুমিল্লা নগরীর শাকিল

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১৯৮ দেখা হয়েছে
কুমিল্লা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার গ্রহণ করেন মুঠোফোনে ক্ষুদেবার্তা পাঠানো কুমিল্লার শাকিল

গ্রাফিক্স ডিজাইনের মোটামুটি কাজ জানা কুমিল্লার ছেলে শাহাদাত হোসেন শাকিল। পরিবার নিয়ে নগরীর শুভপুরে ভাড়া বাড়িতে থাকেন। তার বাবা আবদুল হালিম পেশায় স্বর্ণশিল্পী।

গত ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুঠোফোনে ক্ষুদেবার্তা (এসএমএস) করেন শাকিল। তার এই ক্ষুদেবার্তায় সাড়া দিয়ে প্রধানমন্ত্রী তার জন্যে সিক্স-জি কম্পিউটার পাঠান।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর শাকিলের কাছে কম্পিউটারটি হস্তান্তর করেন। এর আগে শাকিলের পারিবারিক অবস্থা সম্পর্কে নিশ্চিত হয় জেলা প্রশাসন।

ক্ষুদেবার্তায় (এসএমএস) শাহাদাৎ হোসেন শাকিল লিখেন- ‘মাননীয় প্রধানমন্ত্রী, আমি আপনার একজন সাধারণ কর্মী। নিজেদের কোন ভিটেমাটি নেই। শুধুমাত্র খেয়ে বাঁচার জন্য একটু সহযোগিতা চাই- শাহাদাত হোসেন শাকিল’।

মুঠোফোনে পাঠানো ক্ষুদেবার্তাটি (এসএমএস) দৃষ্টিগোচর হলে কুমিল্লা জেলা প্রশাসনকে শাকিলের বিষয়ে খোঁজ নেওয়ার জন্য জানান প্রধানমন্ত্রী। এরই প্রেক্ষিতে কম্পিউটারটি প্রদান করে জেলা প্রশাসন।

শাহাদাত হোসেন শাকিল জানান, মাননীয় প্রধানমন্ত্রীকে এসএমএস করে সাড়া পাবো ভাবতে পারিনি। এটা আমার কাছে স্বপ্নের মতো মনে হচ্ছে। আমার গ্রাফিক্স ডিজাইনের কাজ জানা আছে। আর্থিক টানাপোড়েন ছিল, তাই এসএমএস করি। আর তাতেই মানবতার মা, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী সাড়া দিয়েছেন।

জেলা প্রশাসক আবুল ফজল মীর জানান, গত পাঁচ-ছয়দিন পূর্বে মাননীয় প্রধানমন্ত্রী এ ছেলেটির বিষয়ে খবর নিতে বলেন এবং কী হলে ছেলেটির উপকার হয়- তা জানার নির্দেশ দেন। আমরা ছেলেটির ঠিকানা বের করে তাকে ডিসি অফিসে আসার জন্যে বলি। তার কী হলে ভালো হয়, তা জানতে চাই। ছেলেটি গ্রাফিক্স ডিজাইনের কাজ পারে বলে জানায়। তাই তাকে কম্পিউটারটি প্রদান করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on December 29, 2020 8:06 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102