রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

খাদ্য সামগ্রী নিয়ে দরিদ্র তরুণীর বাড়িতে হাজির হলেন মুরাদনগর থানার ওসি

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৪১ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগরে খাদ্য সামগ্রী নিয়ে জান্নাত আক্তার (১৮) নামে এক তরুণীর বাড়িতে হাজির হলেন মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাদেকুর রহমান।

রবিবার (১৮ জুলাই) বিকেলে উপজেলা সদরের মিতালী পাড়ার বাড়িতে এ খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন ওসি। জান্নাত আক্তার মিতালী পাড়ার মৃত. জুনাব আলীর মেয়ে।

মুরাদনগর থানা (ওসি) সাদেকুর রহমান জানান, পরিবারের অসচ্ছলতার কারনে প্রায় তিন মাস আগে মা পারভিন আক্তার তার পূর্ব পরিচিত মুরাদনগরের ইয়াসমিন বেগম নামে এক শিক্ষিকার মেয়ের ঢাকার বাসায় গৃহকমী হিসেবে জান্নাতকে পাঠায়। সেখানে কিছুদিন থাকার পর ওই শিক্ষিকার মেয়ের শ্বশুর বাড়ি বরিশালে নিয়ে যায় জান্নাতকে। সেখানে আবার কিছুদিন থাকার পর গৃহকর্তার নির্যাতন সইতে না পেরে প্রায় আড়াই মাস আগে বাসা থেকে পালিয়ে যায় জান্নাত। বাসা থেকে পালিয়ে রাতের বেলায় বরিশাল সদরের কাশিপুর চৌমাথা এলাকার রাস্তায় ঘুরাফেরা করলে ওই এলাকার এক মহিলা ঝাড়ু–দার তার পরিচয় জানতে চায় কিন্তু ওই তরুনীর আচরণ অস্বাভাবিক হওয়ায় মহিলার বাড়িতে তাকে আশ্রয় দেয়। পরে বরিশাল সদর থানায় কর্মরত মিজান নামে এক পুলিশ কর্মকর্তার বাসায় কাজের মেয়ে লাগবে সন্ধান করলে ওই ঝাড়ু–দার মহিলা গৃহকর্মী হিসেবে জান্নাত আক্তার কে তার বাসায় দিয়ে দেয়।

নিখোঁজের দেড়মাস পর ১৪ই জুন ওই মেয়ের মা পারভিন আক্তার মেয়ে হারিয়ে যাওয়ার ঘটনায় মুরাদনগর থানায় সাধারণ ডায়েরি করেন।

মুরাদনগর থানার ওসি আরো জানান, সাধারণ ডায়েরি করার পর আমার ব্যাচমেট মিজানের সাথে একদিন কথা হয় সে তাকে জানায় তার বাসায় একজন গৃহকর্মী আছে তার বাসা মুরাদনগর কিন্তু ওই মেয়েটি অনেক সহজ সরল বাড়ি মুরাদনগর এ ছারা আর কিছুই বলতে পারে না সে। পরে আমি তাকে বলি মেয়েটির ছবি পাঠাতে এবং ওই ছবি পারভিন আক্তারকে থানায় ডেকে থানায় এনে দেখালে সে এটাই তার মেয়ে জান্নাত বলে চিনতে পারে।

বৃহস্পতিবার বিকেলে বরিশাল থেকে উদ্ধার করে মুরাদনগর থানায় নিয়ে এসে ওই গৃহকর্মীকে তার মা পারভীন আক্তারের হাতে তুলে দেওয়া হয়। এরপর এ ঘটনাটি ফেসবুকে ছড়িয়ে পরলে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ’র দৃষ্টিগোচর হয়। তিনি তার বাবা প্রয়াত সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার হিসেবে ওই পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেন। এ খাদ্য সামগ্রী ওই পরিবারের মাঝে তুলে দেন মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান। উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: হাছান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামরুল হাসান প্রমুখ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on July 18, 2021 11:48 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102