সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরের সবুজ ১১৩৬ বোতল বিদেশী মদসহ কুমিল্লা নগরীর টমছমব্রীজে আটক কুমিল্লা নগরীর ঠাকুরপাড়ায় ডাস্টবিনে নবজাতকের লাশ দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান

খালে মাছ, ডাঙ্গায় সংঘর্ষ : ব্রাহ্মণপাড়ায় একজন নিহত

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৫৩৭ দেখা হয়েছে
প্রতীকী ছবি

পরিস্থিতি স্বাভাবিক থাকলেও এখনো থম থমে ভাব বিরাজ করছে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউয়িনের নাগাইশ গ্রামে।খালে মাছ ধরাকে কেন্দ্র করে ওই গ্রামের দুই গ্রুপের সংঘর্ষে মঙ্গলবার রাত ১২ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত মোসলেম উদ্দিন পুলিশ নামে একজন নিহত হয়েছেন।এঘটনায় আহত হয়েছেন অন্তত দশজন এবং ২০টির বেশি ঘর ভাঙচুর করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার বিকালে দক্ষিণ নাগাইশ এলাকার মিন্টু মিয়া তার বাড়ির পাশের খাল থেকে মাছ ধরছিল।ওই সময় একই এলাকার মোঃ হোসেন মিয়া কয়েকদিন পর মাছ ধরতে বললে উভয়ের মধ্যে কথা কাটা কাটি শুরু হয়।এক পর্যায়ে লিটন মিয়া নামে একজন মোঃ হোসেনকে ধারালো ছুড়ি দিয়ে আঘাত করলে হোসেনের ভাতিজা শরীফ তার চাচাকে বাচাতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়।

এঘটনাকে কেন্দ্র থেকে সোমবার রাতে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়।এসময় মৃত ইউসুফ আলী সর্দারের ছেলে মোসলেম উদ্দিন পুলিশ সহ অন্তত দশজন আহত হয়। ঘরবাড়ি ভাঙচুর করা হয় প্রায় ২০টি।
পরে রাতে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত ঘটনায় এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

এদিকে ঘটনায় গুরুতর আহত মোসলেম উদ্দিন পুলিশ মঙ্গলবার রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা ট্রমা হসপিটালে মৃত্যুবরন করেন।

পুলিশের সার্কেল এএসপি মোঃ আমিনুল্লাহ, ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী নাজমুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনায় থানায় ২৯জনের নামে ভাংচুর ও হত্যা মামলা দায়ের করা হয় এবং ১০জনকে গ্রেফতার করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on December 30, 2020 10:13 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102