মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক জালাল উদ্দিন স্মরণে শোকসভা ও মিলাদ ব্রাহ্মণপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ড : বেড়েছে জিপিএ-৫, কমেছে পাসের হার মুরাদনগরে কলেজের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লা সদর দক্ষিণের সেই সুমাইয়া জিপিএ ৫ পেয়েছে চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা

খেলাধূলাই পারে তরুণদের মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে : দেবিদ্বারে ফুটবল টুর্নামেন্টে বক্তারা

ফারুক হোসাইন জনি, দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৩ দেখা হয়েছে
বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলায় ভাসছে দেশের ফুটবলেপ্রেমিরা। দেশর বড় আসরের এরকম খেলার পাশাপাশি গ্রাম-গঞ্জেও থেমে নেই ফুটবল খেলার আসর।  খেলার প্রতি তরুণদের অনুরক্ত হয়ে উঠার ফলে সমাজে এর ইতিবাচক প্রভাব পড়ছে।  বিশেষ করে গ্রামের গণ্যমান্য লোকজনও তরুণরা যাতে খেলাধূলার প্রতি নিজেদের মনোনিবেশ করতে পারে এজন্য ভূমিকাও রাখছেন।

কুমিল্লার দেদিদ্বার পৌর এলাকার মির্জানগর ফুটবল ক্লাবের উদ্যোগে মির্জানগর কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মাঠ প্রাঙ্গণে শুক্রবার (১২ফেব্রুয়ারি) বিকেলে অনুষ্ঠিত হল মির্জানগর টিভিকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা।

বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে জুনিয়র একাদশ বনাম জুবেনটার্চ একাদশের মধ্যকার ফাইনাল খেলায় ৩-০ গোলে জয়ী হয় জুবেনটার্চ একাদশ। বিজয়ী দলের মাঝে পুরষ্কার হিসেবে এলইডি টিভি তুলে দেন অতিথিরা।

এসময় বক্তব্যে অতিথিরা বলেন, স্থানীয় পর্যায়ে এধরণের আয়োজন সমাজে খেলাধূলা টিকিয়ে রাখার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।  খেলাধূলাই পারে তরুণদের মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে।

ফুটবল টুর্নামেন্টের এ আয়োজনে পুরস্কার বিতরণী পর্বে বক্তব্য রাখেন- হাজী সাইদুর রহমান সবুর ভূঁইয়া, বাবুল সরকার, সাইফুল করিম খাঁন ইমন, হাজী আব্দুল মজিদ, আল-আমিন হোসেন, আব্দুল আলিম, ইকবাল হোসেন, রাজিব হোসেন, আক্তার হোসেন প্রমুখ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 12, 2021 9:51 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102