শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন

গাঁজার বস্তা ফেলে প্রাণপণ দৌড়েও শেষ রক্ষা হলোনা মাদক ব্যবসায়ির

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৩৬৬ দেখা হয়েছে

পাচারের ‍উদ্দেশ্যে পিকআপে গাঁজা ভর্তি বস্তা উঠানোর আগেই পুলিশের উপস্থিতি বুঝতে পেরে গাঁজার বস্তা ফেলে প্রাণপণ দৌড়ে পলায়নের চেষ্টা করেও শেষ রক্ষা হলোনা মাদক ব্যবসায়ির।

শনিবার ভোররাত চারটার দিকে কুমিল্লার বুড়িচং থানা পুলিশ কুমিল্লা-বাগড়া সড়কের শংকুচাইল পাঁচওরা হিন্দুরী ব্রীজের পাশে ৩৪ কেজি গাঁজার বস্তাসহ এক মাদক ব্যবসায়িকে আটক করে।

বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক জানান, শনিবার দিবাগত রাত ৪টা ২০ মিনিটের দিকে রাত্রিকালিন টহল ডিউটি চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে টহল টিম জানতে পারে কুমিল্লা-বাগড়া সড়কের বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল হিন্দুরী ব্রীজের দক্ষিণ পাশে শশ্মানের সামনে গাঁজা ভর্তি বস্তা পাচারের জন্য একটি পিকআপে তোলা হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে থানার এসআই বিনোদ দস্তগীর, এএসআই অহিদুর রহমান সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌঁছে।মাদক ব্যবসায়ি যেকজন সেখানে ছিল, তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে থাকে।পুলিশও তাদের পিছু নেয়।পরে একজনকে আটক করা হয়।আটক মাদক ব্যবসায়ি বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের পাচওড়া হাজী বাড়ীর মো. মানিক মিয়ার ছেলে মো. আরিফুর রহমান (২৬)।এসময় বস্তাভর্তি গাঁজা উদ্ধার করা হয়। যার পরিমান প্রায় ৩৪ কেজি।এ ব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে।আটক আসামীকে রবিবার (২৭ ডিসেম্বর) আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে শনিবার দুপুরে থানার একই টিম চৌধুরী ব্রীজ এলাকায় একটি যাত্রীবাহী সিএনজি তল্লাশি করে দুই কেজি গাঁজাসহ ব্রাক্ষণপাড়া উপজেলার দক্ষিণ শশীদল গ্রামের নাছির উদ্দীনের ছেলে রাকিব (১৭)  এবং একই উপজেলার শশীদল ইউনিয়নের বেগমাবাদ গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আকরাম (১৬) কে আটক করে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on December 27, 2020 9:18 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102