বুধবার, ২৯ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

গাঁজা বহনকারী ট্রাক কেড়ে নিল র‌্যাব সদস্যের প্রাণ  

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৯ দেখা হয়েছে
র‌্যাব সদস্য কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা। সংগৃহিত ছবি

গাঁজা বহনকারি ট্রাককে মোটর সাইকেল নিয়ে ধাওয়া দিয়ে গতিরোধ করে গাজীপুর র‌্যাব-১ এর সদস্য কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা (২৮)। এরপর ওই র‌্যাব সদস্যকে চাপা দিয়ে দ্রুত গতিতে গাঁজাবাহী ট্রাক নয়ে পালায় চালক। পরে ঘাতক ট্রাকটি করলেও বাঁচানো যায়নি র‌্যাব সদস্য ইদ্রিস মোল্লাকে।

গাজীপুর পোড়াবাড়ি র‌্যাব- ১ সুত্র জানায়, রবিবার (১৪ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, ৩০ কেজি গাঁজা বহনকারী একটি ট্রাক গাজীপুরের মাওনা হয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছে। এ সময় পোড়াবাড়ি এলাকায় র‌্যাব একটি চেক পোষ্ট বসায়। সকাল সাড়ে ৬ টায় সন্দেহজনক ট্রাকটিকে (ঢাকা মেট্রো ড ১৪-৩৫৮১) চেকপোষ্টে থামার জন্য সংকেত দেয়া হলে ট্রাকটি সংকেত অমান্য করে চলে যায়।।

এসময় ঘটনাস্থলে উপস্থিত র‍্যাব সদস্য কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা ও সিনিয়র ডিএডি মোঃ গোলাম মোস্তফা মোটরসাইকেল নিয়ে ট্রাকের পিছনে ধাওয়া করে। ট্রাকটি বাঘের বাজার পৌছে চলন্ত অবস্থায় মটর সাইকেলের সামনে এক বস্তা গাঁজা রাস্তার উপরে ফেলে ধাওয়ারত র‍্যাব সদস্যদের প্রতিহত করার চেষ্টা করে। এমতাবস্থায় মোটর সাইকেলের আরোহী ডিএডি মোঃ গোলাম মোস্তফা গাঁজা রাস্তা হতে সংগ্রহ করে ওই স্থানেই থেকে যায়।

তারপর ডিএডি মোঃ গোলাম মোস্তফাকে ওই জায়গায় রেখে মোটরসাইকেল চালক কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা একাই ট্রাকের পিছু নেয় এবং তার পিছনে র‌্যাবের একটি মাইক্রোবাস ট্রাকের পিছনে অনুসরন করতে থাকে। মোটরসাইকেল নিয়ে কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা গাজীপুর পার হয়ে ভালুকার দিকে কোকাকোলা ফ্যাক্টরীর বিপরীতে ৫/৬ কিলোমিটার এসে ট্রাকটির গতিরোধ করে।

এসময় মাদকবাহী ট্রাক চালক কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লাকে হত্যার উদ্দেশ্যে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনাস্থলেই কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা মৃত্যু বরণ করেন। মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে  যায়। ঘাতক ট্রাকটি ময়মনসিংহের সিডষ্টোর ভালুকা  এলাকা হতে আটক করা হয়। তবে ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনার ময়মনসিংহ জেলার ভালুকা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 14, 2021 11:11 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102