মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক জালাল উদ্দিন স্মরণে শোকসভা ও মিলাদ ব্রাহ্মণপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ড : বেড়েছে জিপিএ-৫, কমেছে পাসের হার মুরাদনগরে কলেজের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লা সদর দক্ষিণের সেই সুমাইয়া জিপিএ ৫ পেয়েছে চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা

গাজীপুরের চার ভিআইপি করোনায় আক্রান্ত

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৮১ দেখা হয়েছে

গাজীপুরের চার ভিআইপি করোনায় আক্রান্ত হয়েছেন।তারা হলেন- গাজীপুর-৪ আসনের এমপি সিমিন হোসেন রিমি, গাজীপুর-৫ আসনের সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির ও  গাজীপুর জেলা প্রশাসক (ডিসি) এসএম তরিকুল ইসলাম।

গাজীপুর-৪ (কাপাসিয়া) সংসদীয় আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি গত ২৫ মার্চ করোনা পরীক্ষা করাতে নমুনা দেন। ২৬ মার্চ পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।পরে তিনি ৩০ মার্চ ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। একইসঙ্গে তার দুই ছেলে সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন এবং তারা হোম আইসোলেশনে আছেন।

অপর দিকে সাবেক প্রতিমন্ত্রী ও গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি করোনাভাইরাসে আক্রান্ত হন। ওই এমপির সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মো. মাজেদুল ইসলাম সেলিম জানান, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে অনুষ্ঠিত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের অনুষ্ঠানে যোগ দিয়ে আসার পর থেকে তিনি ঠাণ্ডা জ্বর, কাশিতে ভুগছিলেন। পরে নমুনা পরীক্ষা করাতে দেন। ওই পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ ধরা পড়ে। এখন তিনি হোম আইসোলেশনে অবস্থান করে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা গ্রহণ করছেন।

গত ২৭ মার্চ করোনা টেস্টের ফলাফলে গাজীপুর মহানগর পুলিশ কমিশনার লুৎফুল কবির স্ত্রী ও দুইসন্তানের করোনার পজিটিভ রিপোর্ট আসে। করোনা পজিটিভি হওয়ায় বর্তমানে স্ত্রী ও দুই মেয়েসহ বর্তমানে হোম আইসোলেশনে আছেন গাজীপুর মহানগর পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির (পিপিএম -সেবা)।

এদিকে গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামও কোভিড-১৯ করোনায় আক্রান্ত হয়েছেন। গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মশিউর রহমান জানান, গত রবিবার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে তিনি নমুনা পরীক্ষা করান। সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যায় নমুনায়  করোনা পজেটিভ হওয়ার খবর পান তিনি।এরপর থেকে  তিনি হোম আইসোলেশনে অবস্থান করে চিকিৎসা গ্রহণ করছেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ

Last Updated on April 6, 2021 10:20 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102