বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

গাজীপুরে এনএসআইয়ের ভূয়া সহকারি পরিচালক আটক

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১২৭ দেখা হয়েছে

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সহকারী পরিচালক পরিচয়ে প্রতারণার অভিযোগে গাজীপুরে শাহীন (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

গাজীপুর জেলা এনএসআই ও গাজীপুর মহানগর ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে তাকে মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকা থেকে  আটক করেন।

আটক ব্যক্তির বাড়ি  ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার হরিপুর গ্রামে। তার পিতার নাম মোঃ কবির ইসলাম।

গাজীপুর জেলা এন এস আই ও গাজীপুর মহানগর ডিবি পুলিশ সুত্র জানায়,গাজীপুরের বিভিন্ন এলাকায় রাজনৈতিক নেতাসহ বিভিন্ন ব্যক্তির কাছে শাহীন এনএসআই এর সহকারী পরিচালক পরিচয় দিয়ে আসছিল। বিভিন্ন ব্যক্তিকে এনএসআই সহ বিভিন্ন সরকারি দপ্তরে চাকরি দেয়ার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল শাহীন। পরে বিষয়টি গাজীপুর জেলা এনএসআইয়ের নজরে আসে। তারপর শাহিনের উপর নজরদারি শুরু করে এনএসআই এর সদস্যরা।

এক পর্যায়ে বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে গোয়েন্দা (ডিবি) পুলিশের সহযোগিতায় শাহীনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে তার ছবি সংযুক্ত নকল এনএসআই এর পরিচয় পত্র জব্দ করা হয়।

গাজীপুর মহানগর পুলিশের ডিসি জাকির হাসান জানান, গোপন সংবাদের ভিওিতে তারা জানতে পারেন যে, আটককৃত ব্যক্তি নিজেকে নিরাপওা গোয়েন্দা সংস্থার (এন এস আই) সহকারি পরিচালক হিসেবে পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারনা করে আসছিল। তার গতি বিধির উপর নজর রাখা হচ্ছিল। পরে তাকে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা হতে আটক করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।    

Last Updated on July 8, 2021 9:52 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102