সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ র‌্যাবের হাতে চার ডাকাত আটক 

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ২২৪ দেখা হয়েছে

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-১ ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে  আটক করেছে।গাজীপুর মহানগরীর টঙ্গীর আরিচপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হল- মোহাম্মদ আলী(২৭), মো. মাসুদ(২৫),মো. মেহেদী হাসান(২২)ও মো. মিজানুর রহমান(২০)।তাদের মধ্যে মোহাম্মদ আলী টঙ্গী পূর্ব থানার আমতলী কেরানীটেক এলাকার বাসিন্দা।মাসুদ জামালপুরের বকশীগঞ্জ থানার গলাকাঠি এলাকার বাসিন্দা। মেহেদী হাসান নরসিংদী রায়পুরা থানার কাচারীকান্দী এলাকার বাসিন্দা।মিজানুর রহমান শেরপুরের নকলা থানার কলাপাড়া এলাকার বাসিন্দা। তারা টঙ্গী পূর্ব থানা এলাকায় ভাড়া থাকেন।

গাজীপুর র‌্যাব-১ এর লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় যে,গাজীপুরের টঙ্গী পূর্ব থানার আরিচপুর এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত চক্র ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকায় অভিযান চালানো হয়। পরে মোহাম্মদ আলী, মো. মাসুদ, মো. মেহেদী হাসান ও মো. মিজানুর রহমানকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দু’টি চাপাতি, একটি চাকু ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটকরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা ডাকাত চক্রের সক্রিয় সদস্য।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 16, 2020 11:38 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102