শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

গাজীপুরে দেড় হাজার বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি গ্রেফতার

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২৪৪ দেখা হয়েছে

বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছেগাজীপুর গোয়েন্দা (ডিবি) পুলিশ।বৃহস্পতিবার(২১ জানুয়ারি)দুপুরে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত প্রেসব্রিফিংয়ে গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ সাংবাদিকদের এ তথ্য জানান।

প্রেসব্রিফিংয়ে তিনি বলেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলামের নির্দেশে বুধবার রাতে গোপন সংবাদের ভিওিতে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশের ওসি নিতাই চন্দ্র সরকার, পুলিশ পরিদর্শক মোহাম্মদ আকতার হোসেন, কালিগঞ্জ থানার এস আই শহিদুল ইসলাম  ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন গোয়াল বাথান এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যান আটক করে। পরে ওই কাভার্ডভ্যানের ভেতর থেকে ১৫০১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা করা হয়।

এ সময় সেলিম (৩২) ও কাউসার (৪০) নামের দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়,  ফেন্সিডিলগুলো লালমনির হাট জেলার কালিগঞ্জ এলাকা থেকে নারায়নগঞ্জ জেলার বিসিক এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। আটক মাদক ব্যবসায়ি সেলিম আরো জানিয়েছে ইতিপূর্বে সে একাধিকবার উল্লেখিত জায়গা থেকে ফেন্সিডিলের বড় কয়েকটি চালান নারায়নগঞ্জ জেলার বিসিক এলাকায় পাচার করেছে।

এব্যাপারে গাজীপুর জেলার কালিয়াকৈর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছেগাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে মামলাটির তদন্ত দেয়া হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 21, 2021 5:30 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102