রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

গাজীপুর মহানগর জাপা’র আহবায়ক কমিটি বিতর্কিত নেতৃত্বে গঠিত : সংবাদ সম্মেলনে অভিযোগ

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৫২০ দেখা হয়েছে

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার মিয়া #

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার মিয়া বলেছেন, মহানগর জাতীয় পার্টির নব গঠিত আহ্বায়ক কমিটি গঠন অবৈধ ও গঠনতন্ত্র বিরোধী।ভুয়া মুক্তিযুদ্ধা ও ভুয়া ক্যাপ্টেন দিয়ে গাজীপুর মহানগর জাতীয় পাটির কমিটি ঘোষনা দেয়া হয়েছে।গাজীপুরের মুক্তিযোদ্ধারা কোনভাবেই জাতীয় পাটির মহানগর কমিটিতে ভুয়া মুক্তিযোদ্ধার অবস্থান মেনে নিতে পারেন না।গাজীপুরে জাতীয় পার্টির নেতা-কর্মীরা নতুন ঘোষিত নেতৃত্ব মেনে নেবে না।অবিলম্বে আহ্বায়ক কমিটি বাতিল করে নতুন কমিটি করতে হবে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকার ঈদগাহ মার্কেটে দলীয় কার্যালয়ে মহানগর জাতীয় পার্টির ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আব্দুস ছাত্তার মিয়া অভিযোগ করেন,যাদের দিয়ে গাজীপুর মহানগর জাতীয় পার্টির কমিটি ঘোষনা দেয়া হয়েছে তারা বিভিন্নভাবে বিতর্কিত এবং দলের নেতা কমীদের সাথে তাদের তেমন সংশ্লিষ্টতা নেই। জাতীয় পাটির পরীক্ষিত ত্যাগি নেতাদের বাদ দিয়ে এই কমিটি করা হয়েছে।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, গাজীপুর মহানগর জাতীয় পাটিতে অনেক ত্যাগী ও পরীক্ষিত নেতা কর্মী রয়েছে, তাদেরকে মহানগরের দায়িত্ব দিলে এ কমিটি প্রশ্নবিদ্ধ হতোনা।জাতীয় পাটির প্রেসেডিয়াম সদস্য হিসেবে আমাকে এই কমিটির বিষয়ে অবহিত করা হয়নি।

আব্দুস ছাত্তার মিয়া বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্রে ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি করার কথা বলা আছে কিন্তু গঠনতন্ত্র লঙ্ঘন করে ১৭৬ সদস্যের আহ্বায়ক করা হয়েছে। নতুন গঠিত আহ্বায়ক কমিটির নেতাদের সঙ্গে গাজীপুরের জাপা নেতা-কর্মীদের কোন সম্পর্ক নেই।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন- মহানগর জাতীয় পার্টির নেতা জয়নাল আবেদিন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি সদস্য মো. শরীফুল ইসলাম শরীফ, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটি সদস্য মোঃ ফারুকুল ইসলাম প্রধান , কেন্দ্রীয় কমিটি সদস্য ও গাজীপুর মহানগরীর গাছা থানা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট মোস্তফা জামান, কেন্দ্রীয় কমিটি সদস্য সদস্য আবুল হোসেন, সদর মেট্রো থানা সভাপতি ইসমাইল হোসেন, বাসন থানা জাতীয় পার্টির সভাপতি হাজী আবদুস সোবাহান, সাধারণ সম্পাদক ইন্তাজ সরকার, টঙ্গী পূর্ব থানা ভারপ্রাপ্ত সদস্য সচিব আশরাফুল সিকদার সবুজ, মহানগর শ্রমিক পার্টির সভাপতি আব্বাস আলী মন্ডল, কোনাবাড়ী থানা সভাপতি আতাউর রহমান সরকার, সদর মেট্রো থানা সাধারন সম্পাদক আজিজ আহমেদ সরকার , টঙ্গী পশ্চিম থানা সাধারন সম্পাদক আবদুল করিম, কোনাবাড়ী থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বিপ্লব ভূইয়া প্রমুখ।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সাবেক স্বাস্থ্য সচিব এম এম নিয়াজ উদ্দিনকে আহ্বায়ক ও মো: মোশারফ হোসেন কে সদস্য সচিব করে ১৭৬ সদস্য বিশিষ্ট গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন দেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং ভিডিও খবর দেখতে  protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 15, 2020 10:58 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102