শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

চট্টগ্রামে করোনা উপসর্গে আইনজীবী ও ট্রাফিক সদস্যের মৃত্যু

সংবাদদাতা, চট্টগ্রাম
  • আপডেট টাইম শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৩০৬ দেখা হয়েছে

চট্টগ্রাম জেলা জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোহাম্মদ আবুল কালাম আজাদ করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। শুক্রবার (৩ জুলাই) মধ্যরাতে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ওই আইনজীবীর মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, তিনি আগ থেকেই নিউরো রোগে আক্রান্ত।  তাকে গত ২৩ জুন আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়। পরে ২৫ জুন তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তখন তিনি জ্বরে আক্রান্ত হন এবং শ্বাসজনিত সমস্যায় তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই শুক্রবার রাত পৌনে ১২টায় তিনি মারা যান। ১০ দিন আগে করোনা পরীক্ষার নমুনা নেয়া হলেও এখনো তার রিপোর্ট পাওয়া যায়নি। ফলে উনি করোনা আক্রান্ত হয়েছেন কিনা তা জানা যায়নি। তবে করোনার লক্ষণ ছিল।

এদিকে একই হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে বুধবার (১ জুলাই) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের সদস্য আ ফ ম জাহেদ করোনা আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়।

Last Updated on July 4, 2020 5:16 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102