শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

চট্টগ্রামে করোনা উপসর্গে আইনজীবী ও ট্রাফিক সদস্যের মৃত্যু

সংবাদদাতা, চট্টগ্রাম
  • আপডেট টাইম শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২০৭ দেখা হয়েছে

চট্টগ্রাম জেলা জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোহাম্মদ আবুল কালাম আজাদ করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। শুক্রবার (৩ জুলাই) মধ্যরাতে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ওই আইনজীবীর মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, তিনি আগ থেকেই নিউরো রোগে আক্রান্ত।  তাকে গত ২৩ জুন আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়। পরে ২৫ জুন তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তখন তিনি জ্বরে আক্রান্ত হন এবং শ্বাসজনিত সমস্যায় তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই শুক্রবার রাত পৌনে ১২টায় তিনি মারা যান। ১০ দিন আগে করোনা পরীক্ষার নমুনা নেয়া হলেও এখনো তার রিপোর্ট পাওয়া যায়নি। ফলে উনি করোনা আক্রান্ত হয়েছেন কিনা তা জানা যায়নি। তবে করোনার লক্ষণ ছিল।

এদিকে একই হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে বুধবার (১ জুলাই) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের সদস্য আ ফ ম জাহেদ করোনা আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়।

Last Updated on July 4, 2020 5:16 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102