মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু

সোহেল রানা, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৩৭ দেখা হয়েছে

পরিবার নিয়ে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারানো প্রবাসী আবু হানিফের পর চিকিৎসাধীন অবস্থায় তার স্ত্রী ও একমাত্র ছেলেকে বাঁচানো সম্ভব হয়নি। দুই দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েন মা ও ছেলে।

 

মঙ্গলবার (৯ এপ্রিল) চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্ত্রী শারমীন চৌধুরী (৩৮) ও বুধবার (১০ এপ্রিল) সকালে ছেলে ইরফান হোসেনের (১৫) মৃত্যু হয়।

 

নিহত শারমিন চৌধুরী কুমিল্লার দেবওদ্বার উপজেলার বরকামতা গ্রামের প্রবাসী আবু হানিফের স্ত্রী ও নিহত ইরফান হোসেন তাদের একমাত্র ছেলে।

 

গত ৭ এপ্রিল চান্দিনা বাজার থেকে ঈদের কেনাকাটা শেষ করে অটোরিক্সাযোগে বাড়ি ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অতিক্রম করার সময় স্টার লাইন পরিবহনের একটি বাস চাপা দিলে মারাত্মক আহত হন আবু হানিফ, তার স্ত্রী ও ছেলে। হাসপাতালে নেয়ার পর আবু হানিফকে মৃত ঘোষণা করেন চিকিৎসক এবং স্ত্রী ও সন্তান কুমিল্লা ট্রমা হসপিটালে আইসিইউতে রাখা হয় । পরে তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় আবু হানিফের স্ত্রী এবং সকালে তার ছেলের মৃত্যু হয়।

 

নিহত আবু হানিফ এর ছোট ভাই সাবেক ইউপি সদস্য আবুল করিম জানান, আমার ভাই আবু হানিফের পরিবারে চার বছর বয়সী একমাত্র মেয়ে মরিয়ম ছাড়া আর কেউ রইল না।

 

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার অফিসার ইন-চার্জ (ওসি) ইকবাল বাহার বলেন, মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় পরিবার শেষ হয়ে গেল। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Last Updated on April 10, 2024 8:30 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102