সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা দেশের মানুষ এখন পরিবর্তন চায় : কুমিল্লায় বিএনপির গণসমাবেশে মির্জা ফখরুল বিএনপির সমাবেশ ঘিরে নেইপরিবহন ধর্মঘট : সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের স্বস্তি প্রকাশ কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু, টাউন হল মাঠে জনস্রোত   টাউনহলের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ মির্জা ফখরুলের ব্রাহ্মণপাড়ায় ৫ পিস ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড সাংবাদিক সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলা : বুড়িচং প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ ব্যাপক প্রস্তুতিতে কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ আগামীকাল

চান্দিনায় মাদরাসার বেডিংয়ে নিচে মিলল ছাত্রের লাশ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৫ দেখা হয়েছে

কুমিল্লার চান্দিনায় মাদরাসাতুল আবরার নামে একটি কওমী মাদরাসার আবাসিক শিক্ষার্থীদের বেডিংয়ের নিচ থেকে রায়হান হোসেন (১০) নামে এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ ফেব্রুয়ারি) রাতে চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের নরসিংহপুর এলাকার ওই মাদরাসা থেকে শিশু শিক্ষার্থী রায়হানের লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাত ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত্যুর ঘটনার কারণ সম্পর্কে নিশ্চিত হতে পারেনি পুলিশ। নিহত রায়হান হোসেন উপজেলার ডুমুরিয়া গ্রামের অটোরিকশা চালক মিজানুর রহমানের ছেলে।

নিহতের পিতা মিজানুর রহমান জানান, বুধবার সকাল ১১টায় মাদরাসা থেকে বাড়িতে এসে খাবার খেয়ে দুপুর ১টায় মাদরাসায় চলে যায়। সন্ধ্যায় মাদরাসা থেকে ফোন করে জানায়, আমার ছেলে মাদরাসায় যায়নি। পরবর্তীতে আমরা বিভিন্ন স্থানে মাইকিং করাসহ আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি শুরু করি। রাত সাড়ে ১০টার পর মাদরাসার একজন শিক্ষক আমার বড় ভাই মোস্তফা মিয়ার ফোনে কল করে মাদরাসায় যাওয়ার জন্য বলেন। আমরা মাদরাসায় যাওয়ার পর ছাত্রদের বেডিং এর স্তুপের নিচে আমার ছেলের লাশ দেখান।

মাদরাসার দায়িত্বে থাকা শিক্ষক ক্বারী হারুনুর রশিদ জানান, সন্ধ্যায় আমরা হাজিরা ডাকার সময় রায়হানকে না পেয়ে খোঁজ নেই। তাকে না পেয়ে আমরা তার বাড়িতে খবর দেই। রাতে মাদরাসার ছাত্ররা ঘুমাতে যাওয়ার সময় বেডিং এর স্তুপ থেকে তাদের বেডিং নেওয়ার সময় ওই ছাত্রকে দেখে আমাদের ডেকে দেখান। কিন্তু কিভাবে ওই ছাত্রের মৃত্যু ঘটেছে আমরা বলতে পারছি না।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, আমরা রাতেই ঘটনাস্থল থেকে শিশু ছাত্রের মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিক্ষকসহ চারজনকে আনা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চান্দিনা ও দাউদকান্দি থানা সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, ঘটনার বিষয়টি জানার পরপরই আমরা ঘটনাস্থলে যাই। এখন পর্যন্ত রহস্য উদঘাটনের চেষ্টা করছি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 11, 2021 11:45 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102