শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

চান্দিনা পৌর নির্বাচন : জগ প্রতীক নিয়ে হাজী শামীমের আনুষ্ঠানিক প্রচারণা শুরু

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১৯০ দেখা হয়েছে

মধ্যপৌষে সরগরম হয়ে উঠেছে কুমিল্লার চান্দিনা পৌরসভা নির্বাচনের প্রচারণা।বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে প্রার্থীদের প্রতীক বরাদ্দের পর জমতে শুরু করে প্রচারণা।

সেই হিসেবে প্রতীক বরাদ্দ পেয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলেন স্বতন্ত্র প্রার্থী হাজী শামীম হোসেন।বুধবার দুপুরে জেলা নির্বাচন অফিস থেকে তাকে জগ প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলম।এসময় হাজী শামীম হোসেনের সাথে সাবেক মেয়র আব্দুল মান্নান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্বতন্ত্র প্রার্থী হাজী শামীম হোসেন বলেন, নির্বাচন কমিশন কর্তৃক সূষ্ঠু অবাধ নিরপেক্ষ, শান্তিপূর্ণ এবং অংশগ্রহণ মুলক নির্বাচন অনুষ্ঠানের আশ্বাসে আমি প্রার্থী হয়েছি। আশা করি রিটার্নিং কর্মকর্তা এবং স্থানীয় প্রশাসন নির্বাচন কমিশনের প্রতিশ্রুতি বাস্তবায়ন করবে। তিনি বলেন, আনুষ্ঠানিক প্রচারণা শুরু হওয়ার আগেই একটি মহলের পক্ষ থেকে হুমকি ধমকি দেয়া শুরু হয়ে গেছে। এসব বিষয়ে প্রশাসন যাতে যথাযথ দৃষ্টি রাখে সেই কামনা করছি। এ সময় সন্ত্রাস চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত আধুনিক পৌরসভা গঠনে তিনি চান্দিনা পৌরবাসীর দোয়া ও ভোট প্রার্থনা করেন।

এ ছাড়াও বুধবার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শওকত হোসেন ভূঁইয়া নৌকা, বিএনপির শাহ আলমগীর খান ধানের শীষ, এলডিপির জামশেদ আহাম্মদ জাকি ছাতা, ইসলামী আন্দোলন প্রার্থী মাওলানা রেজাউল করিম হাতপাখা প্রতীক পেয়ে প্রচারনা শুরু করেন।
আগামী ১৬ জানুয়ারি এ পৌরসভায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on December 30, 2020 7:43 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102