সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী মুরাদনগরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বাহেরচর গ্রামের জাকির গ্রেফতার প্রধানমন্ত্রীর ভিশন ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে স্মার্ট শিক্ষার্থী গড়তে হবে -মেয়র রিফাত

চৌদ্দগ্রামে দুই সন্তান নিয়ে প্রবাসীর স্ত্রী নিখোঁজ! পুলিশ বলছে ঘটনা রহস্যজনক

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৩৫৩ দেখা হয়েছে

ছবি: সৌদি প্রবাসীর স্ত্রী নাইমা ও তার দুই সন্তান।।

বিকাশে মুক্তিপণ পাঠিয়েও ঘরে ফেরা হয়নি সৌদি প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানের। পুলিশ বলছে ঘটনাটি রহস্যজনক। আর প্রবাসীর ঘরের লোকজন বলছেন এটা অপহরণ। থানায় জিডি করেও পুলিশের তৎপরতা নেই। নিখোঁজের পাঁচ দিনেও সন্ধান না পাওয়ায় সবমিলে এক অজানা আশঙ্কায় সময় পার হচ্ছে ওই প্রবাসী ও তার ঘরের লোকজনের।

চাঞ্চল্যকর ঘটনাটি  গত ১০ আগষ্ট কুমিল্লার চৌদ্দগ্রামে ঘটেছে।

প্রবাসীর ঘরের লোকজন জানান, চৌদ্দগ্রাম চিওড়া ইউনিয়নের সাঙ্গীশ্বর গ্রামের আবদুর রহমানের ছেলে নাজিম উদ্দীন দীর্ঘদিন ধরে সৌদি আরব প্রবাসী। তার স্ত্রী নাইমা আক্তার (৩০) দুই শিশু সন্তান নাফিসা (১১) ও আসফী (৭) কে নিয়ে তাদের পড়ালেখার সুবিধার্থে ফেনী শহরে বাসা ভাড়া করে থাকেন। বর্তমানে নাজিমউদ্দিন প্রবাসে রয়েছেন।

এবার কোরবানীর ঈদে না্ইমা ও তার সন্তানরা  ফেনী থেকে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। স্বামীর বাড়িতে ঈদ করে ২/৩দিন পর পাশ্ববর্তী কনকাপৈত ইউনিয়নে বুদ্দিন গ্রামে বাপের বাড়িতে বেড়াতে যায়। গত সোমবার (১০ আগস্ট) বিকালে নাইমা আক্তার সন্তানদের নিয়ে বাপের বাড়ি থেকে ফেরার পথে সিএনজি থামিয়ে ধোড়করা বাজারে নামেন কেনাকাটা করার জন্য। ছেলের জন্য ওষুধসহ কেনাকাটা করেন। তার সঙ্গে দুই সন্তান নাফিসা ও আসফী ছিল।

কিন্তু সন্ধ্যা হলেও তারা বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাদের সাথে থাকা মোবাইল ফোনে কল করে ফোনটি বন্ধ পায়। আত্মীয়-স্বজনের বাড়ি খোঁজ নিয়েও তাদের কোন সন্ধান না পাওয়ায় গত মঙ্গলবার (১২ আগস্ট) এবিষয়ে চৌদ্দগ্রাম থানায় সাধারণ ডায়েরি করেন প্রবাসী নাজিম উদ্দিনের চাচা শশুর মো.মাহাবুবুল হক।

এ বিষয়ে প্রবাসীর স্ত্রী নাইমা আক্তারের খালাতো ভাই সাইফুল ইসলাম ও মো.সাহেদ জানান, নাইমা আক্তারের নাম্বার থেকে এক পুরুষ কন্ঠে চাচা মো.মাহাবুবুল হকের কাছে কল দিয়ে নাইমার সৌদি প্রবাসী বাবা মো.হানিফের নাম্বার নেন। পরে নাইমার বাবার কাছে একই নাম্বার থেকে ফোন দিয়ে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে একটি বিকাশ নম্বর পাঠায়। বৃহস্পতিবার রাতে ৩০ হাজার টাকা পাঠানো হয়। কিন্তু এরপর থেকে ওই মোবাইলটি বন্ধ রয়েছে।

মুঠোফোনে প্রবাসী নাজিম উদ্দীন জানান, আমার স্ত্রীর সাথে আমাদের পারিবারিক কোন বিরোধ নেই। কারো সাথে আমাদের কোন পারিবারিক বিরোধ নেই। প্রথমে ঘটনাটি নিখোঁজ মনে হলেও বিকাশে মুক্তিপণ চাওয়ার পর থেকে মনে হচ্ছে আমার স্ত্রী ও দুই সন্তানকে কোন অপরাধী চক্র অপহরণ করেছে।

চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানান, বিষয়টি রহস্যজনক। আমরা গুরুত্ব দিয়ে তদন্ত করছি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 14, 2020 6:42 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102