শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

ছুরিকাঘাতে গুরুতর আহত কুসিক কাউন্সিলর নেহার বেগম  

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ২৫৩ দেখা হয়েছে

সাবেক স্বামীর সন্ত্রাসী হামলায় প্রাণে রক্ষা পেলেও ঘাড়ে ছুরিকাঘাতের চিকিৎসায় ৩০ সেলাই নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৬,১৭, ১৮নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নেহার বেগম।

বৃহস্পতিবার (২২ অক্টোবর)সকালে প্রাত:ভ্রমণে বেরিয়ে কুমিল্লা নগরীর দ্বিতীয় মুরাদপুর এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন।প্রায় আড়াই বছরের বেশি সময় হয়েছে কাউন্সিলর নেহার বেগমের সঙ্গে স্বামী রফিকুল ইসলাম রুক্কু মিয়ার বিবাহ বিচ্ছেদ ঘটে।

কোতায়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাউন্সিলর নেহার বেগম আশংকামুক্ত। আমরা তার খবর নিয়েছি।হামলাকারিকে আটক করতে পুলিশ অভিযানে নেমেছে।

আহত কাউন্সিলর নেহার বেগমের পুত্র জহিরুল ইসলাম সুমন বলেন, তার পিতা রফিকুল ইসলাম রুক্কু মিয়ার নানা অনৈতিক কাজের কারণে তার মায়ের সাথে বনিবনা এবং সংসারে অশান্তি সৃষ্টি করায় পারিবারিক সিদ্ধান্তে ২০১৮ সালের জানুয়ারী মাসে তার মা নেহার বেগম পিতা রফিকুল ইসলাম রুক্কু মিয়াকে তালাক দেন।

জহিরুল ইসলাম সুমন আরও বলেন, তালাক হওয়ার পর থেকে তার পিতা আরও ক্ষিপ্ত হয়ে উঠেন। প্রায় সময় তিনি রে ফেলার হুমকিও দিতেন।

জানা যায়, বৃহস্পতিবার খুব সকালের দিকে প্রতিদিনের ন্যায় প্রাত:ভ্রমণে বের হন কাউন্সিলর নেহার বেগম।দ্বিতীয় মুরাদপুরের নিজ বাড়ি থেকে বের হয়ে হাঁটার সময় তার ওপর আকস্মিক হামলা চালায় সাবেক স্বামী রফিকুল ইসলাম রুক্কু মিয়া। এসময় রুক্কু মিয়া তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে কাউন্সিলর নেহার বেগমের গলায় আঘাত করলে তা ঘাড়ে গিয়ে লাগে। নেহার বেগম চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় পথচারি কয়েকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।তার আগেই ঘটনাস্থল থেকে ছুরিকাঘাত করে পালায় রুক্কু মিয়া।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মুশফিক আহমেদ জানান, নেহার বেগমের ঘারে ধারালো ছুরির আঘাত ছিল। সেখানে অন্তত ৩০টি সেলাই লেগেছে। তিনি আশংকামুক্ত রয়েছেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 22, 2020 9:29 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102