বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

ছোট ভাইকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বড় ভাইয়ের মৃত্যু

মোহাম্মদ আলী শাহিন, স্টাফ রিপোর্টার (কুমিল্লা) দাউদকান্দি
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৪৭৫ দেখা হয়েছে

কুমিল্লা দাউদকান্দিতে ছোট ভাইকে মোটরসাইকেলে করে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বড় ভাই ইকবাল হোসেন (১৮)।
মঙ্গলবার (২৩মে) সকাল সাড়ে ৯টায় উপজেলার আমিরাবাদ-কচুয়া সড়কের ইটাখোলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ইকবাল হোসেন বরকোটা স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। সে একই কলেজ কেন্দ্রের পরীক্ষার্থী ছোট ভাই ইমরান হোসেনকে (১৭) নিয়ে মোটরসাইকেলে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।তারা দুই ভাই উপজেলার গৌরীপুর গ্রামের ইমান হোসেনের ছেলে। দুর্ঘটনায় আহত ছোট ভাই ইমরানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

 

নিহতের চাচা মমিনুল হক জানান, ভাতিজা ইমরান হোসেন এবার বরকোটা কলেজ কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছে। তার বড় ভাই ইকবাল হোসেন ছোট ভাইকে মোটরসাইকেলে করে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় ইটাখোলা মোড়ে একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই ইকবাল মারা যায় এবং ইমরানকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

 

বরকোটা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. জসিম উদ্দিন বলেন, আমার কলেজের প্রথম বর্ষের ছাত্র ইকবাল হোসেন তার ছোট ভাই এসএসসি পরীক্ষার্থী ইমরান হোসেনকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবরটি আমার জন্য মর্মান্তিক ও বেদনাদায়ক। দু’জনই আমার শিক্ষার্থী।

 

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ওসি মো. জাহাঙ্গীর আলম বলেন,এ দুর্ঘটনাটি আমিরাবাদ-কচুয়া সড়কের ইটাখোলা নামক স্থানে হয়েছে। লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

Last Updated on May 23, 2023 7:44 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102