মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক জালাল উদ্দিন স্মরণে শোকসভা ও মিলাদ ব্রাহ্মণপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ড : বেড়েছে জিপিএ-৫, কমেছে পাসের হার মুরাদনগরে কলেজের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লা সদর দক্ষিণের সেই সুমাইয়া জিপিএ ৫ পেয়েছে চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা

জননেত্রী শেখ হাসিনা জাতির পিতার অসমাপ্ত কাজ বাস্তবায়ন করছেন : এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১৭৫ দেখা হয়েছে
ভূমিহীনদের মাঝে ঘর ও জমির দলিল হত্তান্তর করেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন

কুমিল্লা-৩ মুরাদনগর আসনের এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু চেয়ে ছিলেন বৈষম্যহীন সমাজব্যবস্থা গড়তে। সমাজের অসহায় মানুষের জন্য কাজ করতে।জাতির পিতার অসমাপ্ত কাজগুলো বর্তমানে বাস্তবায়ন করছেন  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে অসহায় ভূমিহীনদের মাঝে জমি ও ঘর প্রদান কর্মসূচির উদ্বোধনের মধ্য দিয়ে  কেবল দেশে নয়, সারাবিশ্বে এক নজীরবিহীন দৃষ্টান্ত স্থাপন করলেন।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে মুরাদনগর উপজেলা সদরে কবি নজরুল মিলনায়তনে মুজিববর্ষ উপলক্ষে মুরাদনগরে ২১পরিবারকে জমি ও ঘর প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশের সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভূমি সাইফুল ইসলাম কমলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমীন, উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা রাজনৈতিক ব্যক্তিবর্গ ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে জমি ও ঘর প্রাপ্ত ২১ পরিবারের প্রত্যেককে দুই শতক জমি ও দুইকক্ষ বিশিষ্ট ঘরের দলিল হস্তান্তর করা হয়।সরকারের এ কর্মসূচির আওতায় পর্যায়ক্রমে মুরাদনগরে আরো ৪৩৫টি পরিবারের মধ্যে জমি ও ঘর প্রদান করা হবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 23, 2021 7:09 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102