বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল সাম্য-সম্প্রীতির বার্তা নিয়ে এলো খুশির ঈদ ব্রা‏হ্মনপাড়ায় মাওলানা আ. বাতেন ফাউন্ডেশনের সেলাই মেশিন ও নগদ অর্থ পেল হতদরিদ্ররা চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু ঈদের অনাবিল আনন্দে মেতে উঠতে প্রস্তুত কুমিল্লাবাসী

জাপার সাবেক এমপির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে আদালতে মামলা

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৩ দেখা হয়েছে
জাতীয় পার্টির সাবেক এমপি সালাহ উদ্দিন আহমেদ মুক্তি।

ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য (এমপি) সালাহ উদ্দিন আহমেদ মুক্তির নামে অর্থ আত্মসাতের অভিযোগে আদালতে মামলা করেছেন ভুক্তভোগীরা।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী শাহজাহান কবির সাজু বলেন,চাকরি দেয়ার নামে ৩৬ লাখ ৫০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে জাপার সাবেক এমপির বিরুদ্ধে মামলা হয়েছে।  রবিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ ২নং আমলি আদালতের বিচারক হাফিজ আল আসাদের কাছে মামলাটি করেন মুক্তাগাছা উপজেলার দাওগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শাহাজাহান সরকার। মামলাটি আদালত গ্রহণ করেছেন।  মামলায় ৫জন স্বাক্ষী রয়েছেন।

সূত্র জানায়, জাতীয় পার্টির সাবেক এমপি সালাহ উদ্দিন আহমেদ মুক্তি বিগত জাতীয় সংসদ নির্বাচনের পর তার নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মীসহ স্থানীয় বিভিন্ন লোকজনকে সরকারি দফতরে চাকরি দেয়ার কথা বলেন। এক কোটি টাকার বেশি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ ওঠে। কিন্তু পরবর্তীতে কেউ চাকরি পাননি এবং সেই টাকা ফেরতও দেননি সাবেক এই এমপি। পরে প্রতারণার শিকার শাহাজাহান সরকারসহ ছয়জন ৩৬ লাখ ৫০ হাজার টাকা ফেরত দেয়ার দাবি করে ময়মনসিংহের আদালতে মামলার আবেদন করেন।

এ বিষয়ে মামলার বাদী শাহাজাহান সরকার জানান, তার নাতিকে কাঠবৌলা বাজার ফাজিল মাদরাসায় চাকরি দেয়ার নামে সাবেক সংসদ সদস্য সালাহ উদ্দিন আহমেদ মুক্তি তার কাছ থেকে ৫ লাখ টাকা নেয়। কিন্তু চাকরি দিতে না পেরে টাকা দিচ্ছে না। বিভিন্ন তালবাহানা করে ঘুরাচ্ছে। কোনো উপায় না পেয়ে তিনি আদালতের আশ্রয় নিয়েছেন।

জানা যায়, আরেক ভুক্তভোগী তানিয়া বেগমের কাছ থেকেও চাকরি দেবার নাম করে ১২ লাখ টাকা নেন সাবেক এমপি সালাহ উদ্দিন আহমেদ মুক্তি। কিন্তু চাকরি হয়নি। ভুক্তভোগী ওই নারীও আইনের আশ্রয় নিয়েছেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 15, 2021 11:06 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102