[প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় ড. খন্দকার মারুফ হোসেন]" /> জিয়ার বিরুদ্ধে আওয়ামী লীগ কাল্পনিক ও বানোয়াট কুৎসা রটনায় নেমেছে – প্রতিসময়
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

জিয়ার বিরুদ্ধে আওয়ামী লীগ কাল্পনিক ও বানোয়াট কুৎসা রটনায় নেমেছে [প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় ড. খন্দকার মারুফ হোসেন]

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৫ দেখা হয়েছে

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সুপ্রীম কোর্টের আইনজীবী ড. খন্দকার মারুফ হোসেন বলেছেন,স্বাধীনতার পর আওয়ামী লীগ সরকারই শহীদ জিয়াকে বীর উত্তম রাষ্ট্রীয় খেতাব দিয়ে সম্মানিত করেছেন। বর্তমান সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে এখন জিয়াকে নিয়ে যেসব বক্তব্য দেয়া হচ্ছে,তা দুঃখজনক ও সাংঘর্ষিক। শহীদ জিয়াকে নিয়ে এসব বক্তব্যের কারণে আওয়ামী লীগ নেতারাই বরং জনগণের কাছে হাসির খোরাক হচ্ছেন।

বুধবার (১ সেপ্টেম্বর) কুমিল্লার দাউদকান্দি উপজেলা ও পৌর বিএনপি’র কার্যালয়ে দলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ড. মারুফ হোসেন বলেন,বর্তমান সরকার এখন জনবিচ্ছিন্ন। তাদের কোন জনসমর্থন নেই। তারা শহীদ জিয়া, বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপির জনপ্রিয়তাকে খুব ভয় পায়। বর্তমান সরকার শহীদ জিয়ার রাষ্ট্রীয় খেতাব কেড়ে নেয়ার জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত। তাই শহীদ জিয়ার বিরুদ্ধে আওয়ামী লীগ কাল্পনিক ও বানোয়াট কুৎসা রটনায় নেমেছে।

তিনি বলেন, শহীদ জিয়া বাকশালের অন্ধকার গহবর থেকে দেশকে রক্ষা করে দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন, জনগণের বাকস্বাধীনতা ফিরিয়ে দিয়েছেন। বিশ্ব দরবারে বাংলাদেশকে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন। শহীদ জিয়ার প্রতি দেশের ৯০% মানুষের শ্রদ্ধা ও ভালবাসা তাদের হৃদয়ের মণিকোঠায় প্রোথিত রয়েছে।

দাউদকান্দি পৌর বিএনপি’র সভাপতি নূর মোহাম্মদ সেলিম সরকারের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন, দাউদকান্দি উপজেলা বিএনপির সভাপতি এ,কে,এম সামছুল হক, সাধারণ সম্পাদক আবুল হাসেম চেয়ারম্যান,যুগ্ম সাধারণ সম্পাদক  ভিপি জাহাঙ্গীর আলম,পৌর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মোস্তাক সরকার,সাধারণ সম্পাদক নূরুল আমিন নাঈম সরকার,পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক -১ কাউসার আলম সরকার,সাংগঠনিক সম্পাদক -২ কাউন্সিলর বিল্লাল হোসেন খন্দকার সুমন, কামরুজ্জামান ফকির, যুব নেতা শরীফ চৌধুরী,ফরিদা ইয়াসমিন ডলি, ছাত্রদল নেতা রোমান খন্দকার, আসাদুজ্জামান লিমন প্রমুখ।

সভাশেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং বিএনপিকে আজকের অবস্থানে এগিয়ে আনতে আন্দোলন সংগ্রামে নিহত সকল পর্যায়ের নেতা-কর্মীর বিদেহী আত্মার শান্তির জন্য ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on September 1, 2021 5:10 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102