সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী

জুয়ারি ও মাদক ব্যবসায়িদের হামলায় গাজীপুরে দুই পুলিশ আহত

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১৫১ দেখা হয়েছে

গাজীপুরে জুয়ারি ও মাদক ব্যবসায়িরা পুলিশের উপর হামলা করে তাদের দুই সহযোগিকে ছিনিয়ে নিয়েছে। এ সময় জুয়ারি ও মাদক ব্যবসায়িদের হামলায় পুলিশের একজন এএসআই ও কনস্টেবল আহত হয়েছেন। শনিবার (৩০ জানুয়ারী) ভোরের দিকে গাজীপুর মহানগরীর দিঘীর চালা এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।  তারা হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের দিঘীরচালা এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে সাইফুল ইসলাম টিটু (২৪), কিশোরগঞ্জের কটিয়াদি থানার গুছিয়াহাটা এলাকার মৃত আব্দুল মোজামের ছেলে ফরিদ (৪৮) ও একই থানার সাতরধোন এলাকার মোক্তার উদ্দিনের ছেলে আলাউদ্দিন (২৮)।

গাজীপুর মহানগরী পুলিশের বাসন থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক জানান, শুক্রবার রাতের ডিউটি শেষে শনিবার খুব সকালের দিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার এএসআই আব্দুর রহিম (৪২) ও কনস্টেবল তৈবুর রহমান (২৮) থানায় ফিরছিলেন। পথিমধ্যে তারা সংবাদ পান স্থানীয় চান্দনা চৌরাস্তা এলাকার ঊনিশে টাওয়ার ভবন সংলগ্ন সিয়াম পরিবহন বাস সার্ভিসের কাউন্টারে বসে কয়েক ব্যক্তি জুয়া খেলছে ও মাদক দ্রব্য বিক্রি করছে।

এ গোপন সংবাদের ভিত্তিতে তারা সেখানে অভিযান চালিয়ে দুইজনকে আটক করেন। তাদেরকে নিয়ে থানার উদ্দ্যেশে রওনা হলে অন্য জুয়াড়ি ও মাদক ব্যবসায়িসহ আটককৃতদের সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায় এবং মারধর করে। এসময় তারা পুলিশের কাছ থেকে আটক দুইজনকে ছিনিয়ে নিয়ে যায়। হামলায় দুই পুলিশ আহত হন। খবর পেয়ে থানা থকে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

গুরুতর আঘাত প্রাপ্ত এএসআই আব্দুর রহিমের মাথায় প্রায় ২০টি সেলাই লেগেছে। পরে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে বাসন থানায় মামলা দায়ের করেছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 30, 2021 11:29 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102