মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

জ্বালাও পোড়াও সহিংসতার রাজনীতি জনগণ সমর্থন করে না : ড. সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ২০৩ দেখা হয়েছে

রাজধানীতে রাজনৈতিক কর্মসূচিতে সহিংসতা, পুলিশ হাসপাতাল ও যানবাহনে অগ্নিসংযোগ, প্রধান বিচারপতির বাসভবনে হামলা, পুলিশ সদস্যসহ নিরীহ নিরপরাধ মানুষ আহত, নিহতের ঘটনায় নিন্দা ও গভীর উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) ও লিবারেল ইসলামিক জোটের চেয়ারম্যান ড. সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল হাসানী মাইজভাণ্ডারী নিরপেক্ষ তদন্তের মাধ্যমে এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন।

 

শনিবার এক বিবৃতিতে তিনি এ দাবি জানান। বিবৃতিতে বিএসপি চেয়ারম্যান জানান, রাজনৈতিক কর্মসূচি হতে হবে শান্তিপূর্ণ ও জনগণকে জনগণের স্বার্থে। কোনরকম সহিংসতা, অরাজকতা করে কখনো জনগণের সমর্থন আদায় করা সম্ভব নয়।জ্বালাও পোড়াও সহিংসতার রাজনীতি জনগণ সমর্থন করে না। রাজনৈতিক দলগুলোর উচিত আগামী দ্বাদশ নির্বাচনের জন্য সুষ্ঠু পরিবেশ তৈরিতে দায়িত্বশীল আচরণ করা।

 

বিবৃতিতে তিনি আরো জানান, লিবারেল ইসলামিক জোট মনে করে বড় রাজনৈতিক দলগুলোর সংলাপের মাধ্যমে জনগণের ভোট অধিকার নিশ্চিত করতে একটি গ্রহণযোগ্য সমাধান খোঁজা উচিত। যাতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণ তাদের প্রতিনিধি মনোনিত করতে পারেন। তিনি বলেন সংকট সমাধানে আলাপ আলোচনার বিকল্প নেই। ক্ষমতাসীন আওয়ামী লীগকেই রাজনৈতিক সংকট সমাধানে এগিয়ে আসতে হবে।

Last Updated on October 28, 2023 11:13 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102