শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

টঙ্গীতে চাঁদা না পেয়ে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উন্নয়ন কাজে বাধা

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৩৬৩ দেখা হয়েছে

টঙ্গীতে চাঁদা না দেওয়ায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) কেন্দ্রীয় সরঞ্জাম মেরামত কারখানা (সিইআরএস) ও আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের উন্নয়নমূলক কাজ বন্ধ করে দেয়া হয়েছে।

এ ঘটনায় সিইআরএস সংস্কার কাজের ঠিকাদার আব্দুস সাত্তার মোল্লা সোমবার (২৫ জানুয়ারি) টঙ্গী পূর্ব থানায় অভিযোগ করেছেন। চাঁদার দাবীতে তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের ঘটনায় ৪জন আহত হয়েছে বলেও তিনি অভিযোগে উল্লেখ করেন।

টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ঠিকাদার আব্দুস সাত্তার মোল্লা জানান, তিনি কেন্দ্রীয় সরঞ্জাম মেরামত কারখানার ভাউন্ডারির সংস্কার কাজ করছেন। অপরদিকে পাশেই পিডিবির আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে গভীর নলকূপ স্থাপনের কাজ করছে অপর একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। কাজ শুরু হওয়ার পর থেকেই স্থানীয় একটি চক্র চাঁদা দাবী করে আসছে।চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা জোরপূর্বক কয়েকদফায় তাদের কাজ বন্ধ করে দেয়।

রবিবার দুপুরে একদল সন্ত্রাসী এ দুটি প্রতিষ্ঠানে ঢুকে ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মচারীদের মারধর করে প্রকল্প এলাকা থেকে বের করে দেয়। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে কাজ চালিয়ে যাওয়ার জন্য তাদের কর্মচারীদের নির্দেশ দিয়ে আসেন। এর জের ধরে সন্ত্রাসীরা রবিবার রাত সাড়ে ৯টায় স্থানীয় সমাজ কল্যাণ রোডে আব্দুস সাত্তার মোল্লার মার্কেটে হামলা চালায়।

সন্ত্রাসীরা এসময় কয়েকটি ব্যবসায় প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর চালায়। তান্ডব চালিয়ে চলে যাওয়ার পথে সন্ত্রাসীরা পথিমধ্যে আরো কয়েকটি ব্যবসায় প্রতিষ্ঠান ও বাড়ি ভাংচুর করে। পথে জনৈক আমান ক্বারীর বাড়ির সিসি ক্যামেরা ও বাড়ির উঠানে থাকা একটি মিনি ট্রাক ভাঙচুর করে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ও উত্তেজনা ছড়িয়ে পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য রাতেই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়।সন্ত্রাসী হামলায় মার্কেটের কর্মচারী সোহেল (২৬), মোস্তাকিম (২৫), রাজীব (২৭) ও রাসেল (৪০) আহত হন। তাদেরকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 25, 2021 9:42 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102