বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার পদত্যাগ জ্বরে কাঁপছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়, এবারের তালিকায় সহকারী প্রক্টর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ইলিয়াস সানীর লেখা প্রথম বই সর্বমহলে প্রশংসিত সীমান্তে হত্যা বন্ধের দাবিতে হানিফ বাংলাদেশীর নেতৃত্বে প্রতীকী লাশের মিছিল কুবিতে দুই রুমমেটের মারামারি রোহিঙ্গা যুবকের পাসপোর্ট তৈরিতে সম্পৃক্ত তিনজন গ্রেফতার কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন শহীদ মিনার নেই দেড় হাজারেরও বেশি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন দেশের উন্নয়নে তা করে দেখান : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি বরুড়ার কাদবা তলাগ্রাম বিদ্যালয়ের কেন্দ্রসচিব আইয়ুব আলীকে প্রত্যাহার

টঙ্গীতে চাঁদা না পেয়ে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উন্নয়ন কাজে বাধা

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৩৪৫ দেখা হয়েছে

টঙ্গীতে চাঁদা না দেওয়ায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) কেন্দ্রীয় সরঞ্জাম মেরামত কারখানা (সিইআরএস) ও আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের উন্নয়নমূলক কাজ বন্ধ করে দেয়া হয়েছে।

এ ঘটনায় সিইআরএস সংস্কার কাজের ঠিকাদার আব্দুস সাত্তার মোল্লা সোমবার (২৫ জানুয়ারি) টঙ্গী পূর্ব থানায় অভিযোগ করেছেন। চাঁদার দাবীতে তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের ঘটনায় ৪জন আহত হয়েছে বলেও তিনি অভিযোগে উল্লেখ করেন।

টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ঠিকাদার আব্দুস সাত্তার মোল্লা জানান, তিনি কেন্দ্রীয় সরঞ্জাম মেরামত কারখানার ভাউন্ডারির সংস্কার কাজ করছেন। অপরদিকে পাশেই পিডিবির আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে গভীর নলকূপ স্থাপনের কাজ করছে অপর একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। কাজ শুরু হওয়ার পর থেকেই স্থানীয় একটি চক্র চাঁদা দাবী করে আসছে।চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা জোরপূর্বক কয়েকদফায় তাদের কাজ বন্ধ করে দেয়।

রবিবার দুপুরে একদল সন্ত্রাসী এ দুটি প্রতিষ্ঠানে ঢুকে ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মচারীদের মারধর করে প্রকল্প এলাকা থেকে বের করে দেয়। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে কাজ চালিয়ে যাওয়ার জন্য তাদের কর্মচারীদের নির্দেশ দিয়ে আসেন। এর জের ধরে সন্ত্রাসীরা রবিবার রাত সাড়ে ৯টায় স্থানীয় সমাজ কল্যাণ রোডে আব্দুস সাত্তার মোল্লার মার্কেটে হামলা চালায়।

সন্ত্রাসীরা এসময় কয়েকটি ব্যবসায় প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর চালায়। তান্ডব চালিয়ে চলে যাওয়ার পথে সন্ত্রাসীরা পথিমধ্যে আরো কয়েকটি ব্যবসায় প্রতিষ্ঠান ও বাড়ি ভাংচুর করে। পথে জনৈক আমান ক্বারীর বাড়ির সিসি ক্যামেরা ও বাড়ির উঠানে থাকা একটি মিনি ট্রাক ভাঙচুর করে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ও উত্তেজনা ছড়িয়ে পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য রাতেই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়।সন্ত্রাসী হামলায় মার্কেটের কর্মচারী সোহেল (২৬), মোস্তাকিম (২৫), রাজীব (২৭) ও রাসেল (৪০) আহত হন। তাদেরকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 25, 2021 9:42 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102