রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৭ দেখা হয়েছে

গাজীপুর মহানগরীর টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। রবিবার রাতে নগরীর টঙ্গী পূর্ব থানার ষ্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হচ্ছে- মোঃ জহিরুল ইসলাম (৪০), মোঃ শফিকুল ইসলাম ওরফে ইনটেক (৩৪), মোঃ হাসিব (২২), মোঃ রুবেল হোসেন (৩০), মোঃ নাজমুল মিয়া (২৩), পিতা-মোঃ স্বপন মিয়া ও মোঃ আশরাফুল ইসলাম (৩২)। এসময় তাদের কাছ থেকে একটি তালোয়ার, একটি চাপাতি, একটি ছোরা, তিনটি চাকু ও ৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর সহকারি পুলিশ সুপার নোমান আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, টঙ্গী পূর্ব থানাধীন টঙ্গী ষ্টেশন রোড এলাকায় সংঘবদ্ধ ডাকাত দলের কতিপয় সদস্য ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। পরে র‌্যাব ষ্টেশন রোড বাসস্ট্যান্ডে উত্তরা টায়ার এন্ড ব্যাটারী শপের এর সামনে থেকে ওই ছয় ডাকাতকে গ্রেফতার করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ গাজীপুর মহানগরীর টঙ্গী এলাকাসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ডাকাতি করে আসছিল।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on September 6, 2021 9:49 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102