শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত চারজনের দু’জনই আপন ভাই-বোন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২৫৯ দেখা হয়েছে

ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত চারজনের দুইজনই আপন ভাই-বোন।তাদের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর দক্ষিণ পাড়ায়।ভূইয়া বাড়ি নামে পরিচিত নবী নেওয়াজ ভুইয়ার বিদেশ ফেরত ছেলে বিল্লাল হোসেন (৩৫) এবং তার মেয়ে লিপি আক্তার (৪০)লেগুনার যাত্রী ছিল্। আপন ভাই বোনের মর্মান্তিক মৃত্যুতে গোবিন্দপুরের দক্ষিণ পাড়ার ভুইয়া বাড়িতে চলছে শোকের মাতম।

রবিবার (২৬ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার হরিণধারা বিদ্যুৎ প্রকল্প এলাকার সামনে চট্টগ্রাম থেকে সিলেটগামী একটি দ্রুতগতির লবন বোঝাই ট্রাক মুরাদনগরের কোম্পানীগঞ্জ থেকে ময়নামতিগামী যাত্রী বোঝাই একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে আপন দুই ভাইবোন সহ তিন ঘটনাস্থলে এবং একজন হাসপাতাল নেওয়ার পথে মারা যায়। গুরুতর আহত হয় কমপক্ষে দশজন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন  জানান, দুটি গাড়িই বেপরোয়া গতিতে চলছিল। একসময় ট্রাকটি ওভারটেক করার সময় লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকের চাপায় লেগুনাটি দুমরে-মুচড়ে যায়।

এদিকে নিহত অপর দুইজনের পরিচয় মিলেছে। তারা হলেন-লেগুনার সহকারী মুরাদনগরের ছালিয়াকান্দি গ্রামের আলি মিয়ার ছেলে সাজিদ(১৫) ও দেবিদ্বারের হোসেনপুর গ্রামের মৃত বিপিন চন্দ্র সাহার ছেলে সাধন চন্দ্র সাহা (৫০)।

কুমিল্লা হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যায়।

কুমিল্লা ময়নামতি থানার অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন জানান, ট্রাক ও লেগুনা জব্দ করে থানায় নেয়া হয়েছে।

Last Updated on July 26, 2020 2:00 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102