সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা দেশের মানুষ এখন পরিবর্তন চায় : কুমিল্লায় বিএনপির গণসমাবেশে মির্জা ফখরুল বিএনপির সমাবেশ ঘিরে নেইপরিবহন ধর্মঘট : সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের স্বস্তি প্রকাশ কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু, টাউন হল মাঠে জনস্রোত   টাউনহলের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ মির্জা ফখরুলের ব্রাহ্মণপাড়ায় ৫ পিস ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড সাংবাদিক সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলা : বুড়িচং প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ ব্যাপক প্রস্তুতিতে কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ আগামীকাল

ডায়াগনষ্টিক সেন্টারের সেবিকা ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

এম এইচ মনির,স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১৯৬ দেখা হয়েছে

কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে ডায়াগনষ্টিক সেন্টারের এক সেবিকাকে বখাটে দুই যুবক ধর্ষণের চেষ্টা করে। ওই তরুণী বখাটে দুই যুবকের কবল থেকে নিজেকে রক্ষা করে বাড়ি এসে ঘটনা জানায়। এঘটনায় কোতয়ালী থানায় দুই যুবকের নামে মামলা হয়েছে। স্থানীয় লোকজন বখাটে যুবকের একজনকে আটক করে কোতয়ালী পুলিশে দিয়েছে।

ঘটনাটি বুধবার (৪নভেম্বর) রাত ৯টার দিকে কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার এলাকায় ঘটেছে। আটককৃত যুবকের নাম রিয়াদ (২০)। সে কালিরবাজার ইউনিয়নের মোস্তাফাপুর কাচার গ্রামের খোকন মিয়ার ছেলে। অভিযুক্ত অপর যুবক একই গ্রামের বাসিন্দা রিপন (২৫)।

এদিকে একটি মহল ফেসবুকে “বাড়ি ফেরার পথে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এবং ভাতিজিকে ধর্ষণের কথা শুনে স্ট্রোক করে চাচার মৃত্যুর” – এমন গুজব ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে বিভ্রান্তি শুরু করে। ফেসবুকের এ তথ্য সম্পূর্ণ গুজব বলে জানান কালিরবাজার ইউনিয়নের সাবেক মেম্বার মো. মান্নান। তিনি বলেন, ঘটনার রাতে অভিযুক্ত রিয়াদের বাড়ির সামনে ওই তরুণীর বাড়ির লোকজন ভিড় করে শোর চিৎকারের সময় এক প্রবাসী সেখানে উপস্থিত ছিলেন। তিনি ঘটনাস্থলে সমস্যা সৃষ্টি হলে উচ্চশব্দে কথা বলতে গিয়ে স্ট্রোক করে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে কালিরবাজার ডায়াগনোস্টিক সেন্টারে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (৫নভেম্বর) বিকালে কুমিল্লা কোতয়ালি থানার ওসি আনোয়ারুল হক বলেন, কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে ডায়াগনষ্টিক সেন্টারের এক সেবিকাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। ভুক্তভোগী ওই তরুণী পুলিশের কাছে ধর্ষণের চেষ্টার বিষয়টি জানিয়েছেন। তিনি নিজে বাদী হয়ে দুইজনকে আসামি করে একটি মামলা করেন। তারমধ্যে রিয়াদ নামে একজন আটক হয়েছে। অপর আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে। বলে জানান তিনি। ওসি আনোয়ারুল হক কোন ধরণের গুজবে সাড়া না দেয়ার জন্য সবার প্রতি আহবান জানান।

কালিরবাজার ইউনিয়নের সাবেক মেম্বার মো. মান্নানসহ স্থানীয়রা জানান, ‘বুধবার (৪ নভেম্বর) রাত অনুমান ৯টা-সাড়ে ৯টার দিকে স্থানীয় একটি ডায়াগনষ্টিক সেন্টারে কাজ শেষে ওই তরুণী বাড়ি ফিরছিলেন। কালিরবাজার সড়কের পাশে বসে থাকা দুইটি ছেলের মধ্যে রিয়াদ নামে একটি ছেলে ওই মেয়ের হাত ধরে ধর্ষণের চেষ্টা করে। তখন দুই যুবকের কবল থেকে নিজেকে রক্ষা করে মেয়েটি দৌড়ে বাড়িতে এসে অজ্ঞান হয়ে পড়ে। তখন ক্ষীপ্ত হয়ে তার প্রতিবেশীরা অভিযুক্ত রিয়াদের বাড়িতে হামলা চালাতে চেষ্টা করে। ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে যাই। পরে অভিযুক্ত রিয়াদকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করি।’

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on November 5, 2020 9:47 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102