বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

ডায়াগনষ্টিক সেন্টারের সেবিকা ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

এম এইচ মনির,স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ২৫৫ দেখা হয়েছে

কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে ডায়াগনষ্টিক সেন্টারের এক সেবিকাকে বখাটে দুই যুবক ধর্ষণের চেষ্টা করে। ওই তরুণী বখাটে দুই যুবকের কবল থেকে নিজেকে রক্ষা করে বাড়ি এসে ঘটনা জানায়। এঘটনায় কোতয়ালী থানায় দুই যুবকের নামে মামলা হয়েছে। স্থানীয় লোকজন বখাটে যুবকের একজনকে আটক করে কোতয়ালী পুলিশে দিয়েছে।

ঘটনাটি বুধবার (৪নভেম্বর) রাত ৯টার দিকে কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার এলাকায় ঘটেছে। আটককৃত যুবকের নাম রিয়াদ (২০)। সে কালিরবাজার ইউনিয়নের মোস্তাফাপুর কাচার গ্রামের খোকন মিয়ার ছেলে। অভিযুক্ত অপর যুবক একই গ্রামের বাসিন্দা রিপন (২৫)।

এদিকে একটি মহল ফেসবুকে “বাড়ি ফেরার পথে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এবং ভাতিজিকে ধর্ষণের কথা শুনে স্ট্রোক করে চাচার মৃত্যুর” – এমন গুজব ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে বিভ্রান্তি শুরু করে। ফেসবুকের এ তথ্য সম্পূর্ণ গুজব বলে জানান কালিরবাজার ইউনিয়নের সাবেক মেম্বার মো. মান্নান। তিনি বলেন, ঘটনার রাতে অভিযুক্ত রিয়াদের বাড়ির সামনে ওই তরুণীর বাড়ির লোকজন ভিড় করে শোর চিৎকারের সময় এক প্রবাসী সেখানে উপস্থিত ছিলেন। তিনি ঘটনাস্থলে সমস্যা সৃষ্টি হলে উচ্চশব্দে কথা বলতে গিয়ে স্ট্রোক করে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে কালিরবাজার ডায়াগনোস্টিক সেন্টারে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (৫নভেম্বর) বিকালে কুমিল্লা কোতয়ালি থানার ওসি আনোয়ারুল হক বলেন, কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে ডায়াগনষ্টিক সেন্টারের এক সেবিকাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। ভুক্তভোগী ওই তরুণী পুলিশের কাছে ধর্ষণের চেষ্টার বিষয়টি জানিয়েছেন। তিনি নিজে বাদী হয়ে দুইজনকে আসামি করে একটি মামলা করেন। তারমধ্যে রিয়াদ নামে একজন আটক হয়েছে। অপর আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে। বলে জানান তিনি। ওসি আনোয়ারুল হক কোন ধরণের গুজবে সাড়া না দেয়ার জন্য সবার প্রতি আহবান জানান।

কালিরবাজার ইউনিয়নের সাবেক মেম্বার মো. মান্নানসহ স্থানীয়রা জানান, ‘বুধবার (৪ নভেম্বর) রাত অনুমান ৯টা-সাড়ে ৯টার দিকে স্থানীয় একটি ডায়াগনষ্টিক সেন্টারে কাজ শেষে ওই তরুণী বাড়ি ফিরছিলেন। কালিরবাজার সড়কের পাশে বসে থাকা দুইটি ছেলের মধ্যে রিয়াদ নামে একটি ছেলে ওই মেয়ের হাত ধরে ধর্ষণের চেষ্টা করে। তখন দুই যুবকের কবল থেকে নিজেকে রক্ষা করে মেয়েটি দৌড়ে বাড়িতে এসে অজ্ঞান হয়ে পড়ে। তখন ক্ষীপ্ত হয়ে তার প্রতিবেশীরা অভিযুক্ত রিয়াদের বাড়িতে হামলা চালাতে চেষ্টা করে। ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে যাই। পরে অভিযুক্ত রিয়াদকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করি।’

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on November 5, 2020 9:47 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102