বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

ডা. জহির হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবি

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১১৪ দেখা হয়েছে

শিশুরোগ বিশেষজ্ঞ ডা. জহিরুল হক হত্যার ইন্ধনদাতা নির্মাণ প্রতিষ্ঠান গোল্ড সিলভারের চেয়ারম্যান ফারুক আহমেদ ও মূল খুনির সহযোগীদের গ্রেফতারের দাবী জানিয়েছে কুমিল্লা নগরীর নগরীর রেইসকোর্স ও দুর্গাপুর এলাকাবাসী।

 

মঙ্গলবার (২৪ অক্টোবর) নগরীর কান্দিরপাড়ে টাউনহল গেইটের সামনে রেইসকোর্স এলাকার সিলভার শাপলা টাওয়ারের সদস্য, স্থানীয় বাসিন্দা ও দূর্গাপুর এলাকার সর্বস্তরের মানুষ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের মাধ্যমে আসামিদের গ্রেফতারের দাবি জানায়।

 

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ডা. জহিরুল হক কুমিল্লার একজন জনপ্রিয় ও মানবিক শিশুরোগ বিশেষজ্ঞ চিকিৎসক। তার উপর হামলার ঘটনাটা ছিল পরিকল্পিত। আর এই হামলার ইন্ধনদাতা ছিলেন গোল্ড সিলভার হোমস ও সিলভার ডেভেলপারসের চেয়ারম্যান ফারুক আহমেদ ওরফে সিলভার ফারুক। তার ইন্দনেই টাওয়ারের বেপরোয়া পাপ্পু ডা. জহিরকে মেরে ফেলার উদ্দেশ্যে কুপিয়ে গুরুতর আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ডা. জহির মারা যান।

বক্তারা আরো বলেন, ঘটনার দিন ২২ অক্টোবর পুলিশ পাপ্পুকে গ্রেফতার করে। কিন্তু এখনো ওই ঘটনার ইন্দনদাতা সিলভার ফারুক ও মামলার অপার আসামিরা ধরাছোঁয়ার বাইরে। পুলিশের প্রতি অনুরোধ আসামিদের দ্রুত গ্রেফতার করুন।

 

প্রসঙ্গত, গত ২২ অক্টোবর দুপুরে কুমিল্লা নগরীর রেইসকোর্সে শাপলা টাওয়ারে ভবন পরিচালনা কমিটির দ্বন্দ্বের জের ধরে ডা. জহিরুল হকের ওপর পরিকল্পিত হামলা চালিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। সোমবার সকাল সাড়ে ছয়টায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঘটনা পাঁচজনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় তার স্ত্রী হিমি মামলা করেন।

Last Updated on October 24, 2023 6:47 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102