শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

ঢাকার তরুণীর মোবাইল ও ভ্যানিটি ব্যাগ ছিনতাই করল ফেসবুকের চট্টগ্রামের বন্ধু

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৭ দেখা হয়েছে

চট্টগ্রামের আনোয়ার ইসলাম সানি নামে এক যুবকের প্রায় আড়াই বছর ধরে ফেসবুকে বন্ধুত্বের সম্পর্ক চলছিল ঢাকায় মডেলিংয়ের কাজ করা এক তরুণীর সঙ্গে।অবশেষে ওই তরুণীর কাছে সানির পরিচয় মিলল একজন প্রতারক ও ছিনতইকারি হিসেবে। অন্য কোন মানুষের নয়, ফেসবুকে বন্ধুর পরিচয়ে গড়ে ওঠা ওই তরুণীর মোবাইল ও ব্যাগ ছিনতাই করে সানি।

আর এঘটনায় শনিবার (৬ ফেব্রুয়ারি) সানিকে গ্রেফতারের মধ্যদিয়ে বেরিয়ে আসে তার প্রতারণার বিষয়টি।  পুলিশ সানির আরও দুই সহযোগীকেও গ্রেফতার এবং মোবাইল ও ভ্যানিটি ব্যাগ উদ্ধার করে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, কয়েক দিন আগে ওই তরুণীকে সানি চট্টগ্রামে বিভিন্ন ব্র্যান্ডের পণ্যের ফটোসেশন করার প্রস্তাব দেন। তার সঙ্গে আরও এক মডেল লাগবে বলে জানান তিনি। দীর্ঘদিনের বন্ধুত্বের বিশ্বাসে ওই তরুণী গত ৩০ জানুয়ারি চট্টগ্রামে আসেন। নগরীর আগ্রাবাদ মোড়ে আখতারুজ্জামান সেন্টারের সামনে তিনি সানির সঙ্গে দেখা করেন। এসময় কয়েকজন প্রতারকের সহযোগিতায় ওই তরুণীর হাতে থাকা মোবাইল ও ভ্যানিটি ব্যাগ নিয়ে পালায় সানি।

এ ঘটনায় ওই তরুণী নগরীর ডবলমুরিং থানায় অভিযোগ করেন এবং পুলিশের কাছে আদ্যোপ্রান্ত খুলে বলেন। পুলিশ অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির সহায়তায় ৬ ফেব্রুয়ারি (শনিবার) সন্ধ্যায় নগরীর লাকী প্লাজার সামনে থেকে গ্রেফতার করে আনোয়ার ইসলাম সানিকে। পরে তার দেয়া স্বীকারোক্তিতে কয়েক ঘণ্টার মধ্যে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মো. আরাফাত (২৬) ও আহমেদ উল্লাহ (২৩) নামে অপর দুই সহযোগীকে গ্রেফতার করে। আসামি সানির বাসা থেকে উদ্ধার করা হয় ভুক্তভোগীর ভ্যানিটি ব্যাগ ও ব্যাগে থাকা নগদ ৬ হাজার ৫০০ টাকা। আসামি আহমদ উল্লাহর জবানবন্দিতে চকবাজারের গুলজার টাওয়ার থেকে উদ্ধার করা হয় মোবাইলটি। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 7, 2021 9:36 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102