-স্নান উৎসবে যাওয়ার পথে যানজটে আটকা পড়া একটি গ্রুপের দুপুরের রান্না মহাসড়কের পাশে" /> ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে ১৫ কি. মি. যানজট – প্রতিসময়
মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ০৪:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কবিরাজি ও হারবাল চিকিৎসার নামে চলছে প্রতারণা বিশ্বের উন্নত চিকিৎসা এখন বাংলাদেশে সম্ভব : এমপি বাহার ছিনতাই করে পালিয়েও রক্ষা হলোনা যাত্রীবেশী দুই যুবকের অধুনা থিয়েটারের নতুন কমিটির নেতৃত্বে ডাঃ মুজিব রহমান ও সঞ্জীব তলাপাত্র ঐতিহ্যের কুমিল্লার খাদি : টিকিয়ে রাখতে প্রয়োজন সঠিক প্রচারণা সন্তানদের বঙ্গবন্ধুকে ভালোবাসতে শেখান : এমপি বাহার নামেই স্পেশালাইজড ! অভিযানে হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা পুলিশি বাধায় কুমিল্লায় বিএনপির পদযাত্রা পন্ড কুমিল্লা শিক্ষাবোর্ডের আয়োজনে আন্তঃকলেজ সাঁতার প্রতিযোগিতায় ১১০ ছাত্রের অংশগ্রহণ মহাসড়কের দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০ কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়েে প্রবাসী কল্যাণ সেলর কার্যক্রম শুরু যে দলেরই হোক চাঁদাবাজি করলে ছাড় দেওয়া হবে না : এমপি বাহার কুমিল্লায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বঙ্গবন্ধুর সমাধিতে কুমিল্লা জেলা আ.লীগের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা জীবনে এগুতে চাইলে দক্ষতা অর্জনের বিকল্প নেই : কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় ভাই বোন নিহত চরের মানুষের জীবন মানোন্নয়নে বার্ডের প্রশিক্ষণ কর্মশালা  নগরীর টিক্কাচরে অটোচালক হত্যাকাণ্ডে জড়িত দুইজন গ্রেফতার মুরাদনগরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন বুড়িচং মোকাম  ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে ১৫ কি. মি. যানজট -স্নান উৎসবে যাওয়ার পথে যানজটে আটকা পড়া একটি গ্রুপের দুপুরের রান্না মহাসড়কের পাশে

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৬০ দেখা হয়েছে

হিন্দু ধর্মালম্বীদের বৃহৎ তীর্থ মহাষ্টমী স্নান উৎসব উপলক্ষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি অংশে ঢাকামুখি লেনে দাউদকান্দি-মেঘনা-গোমতী সেতু এলাকা থেকে উপজেলার ইলিয়টগঞ্জ পর্যন্ত ১৫ কিলোমিটার এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

 

বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বিভিন্ন পয়েন্টে এ দৃশ্য দেখা গেছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন নানা শ্রেণি-পেশার মানুষ।

নারায়ণগঞ্জের লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদের তীরের মহাষ্টমী স্নান উৎসব উপলক্ষে হিন্দু ধর্মালম্বীদের বৃহৎ তীর্থস্থানে পুণ্যার্থীদের যাত্রাকে ঘিরে যাত্রাকে ঘিরে ওই এলাকায় লাখ লাখ মানুষের আগমনের কারণে এ যানজট তৈরি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে যানজটে আটকা পরে পুণ্যার্থীদের ৪০ জনের একটি গ্রুপ স্নান উৎসবে যাওয়ার পথে বুধবার দুপুরে উপজেলার শহীদনগর এলাকায় মহাসড়কের ডিভাইডারের উপর রান্না করতে দেখা যায়।ওই দলের লিটন দাস ও রুবেল দাস জানান, সবাই মিলে তীর্থস্থানে যাচ্ছি, যানজটের কারণে সড়কেই দুপুরের খাবার সময় হয়ে যাচ্ছে। তীর্থস্থানে রান্নাবান্না করার জন্য যেহেতু আমরা হাড়ি পাতিল ও সিলিন্ডার গ্যাসসহ রান্নার যাবতীয় চাল ডাল সবজি সাথে নিয়েছি, তাই সড়কেই রান্না শুরু করেছি। যদিও আমাদের উদ্দেশ্য ছিল লাঙ্গলবন্দ গিয়ে রান্না করার। কিন্ত যানজটের কারণে ক্ষুধা নিবারনের জন্য এখন পথেই রান্নার কাজটি সাড়তে হচ্ছে।

 

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. জাহাঙ্গীর আলম বলেন, লাঙ্গলবন্দ স্নানে পুণ্যার্থীদের আগমনের কারণে মহাসড়কে যানবাহনের অতিরিক্ত চাপে বুধবার রাত ৩টা থেকে এই যানজটের সৃষ্টি হয়েছে। মহাসড়কে যানজট নিয়ন্ত্রণে হাইওয়ে পুলিশের প্রায় ২০টি টিম কাজ করেছে।

Last Updated on March 29, 2023 10:05 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102