রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল সাম্য-সম্প্রীতির বার্তা নিয়ে এলো খুশির ঈদ ব্রা‏হ্মনপাড়ায় মাওলানা আ. বাতেন ফাউন্ডেশনের সেলাই মেশিন ও নগদ অর্থ পেল হতদরিদ্ররা চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু ঈদের অনাবিল আনন্দে মেতে উঠতে প্রস্তুত কুমিল্লাবাসী শেষ হয়েও হচ্ছেনা ঈদের কেনাকাটা মেয়রের দায়িত্ব গ্রহণ করলেন তাহসিন বাহার সূচনা রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ কুমিল্লার চান্দিনায় ঈদের কেনাকাটা শেষে সড়কে প্রাণ গেল দুবাই প্রবাসীর ।। স্ত্রী-সন্তান লাইফ সাপোর্টে বিজয়নগরে ফুটবল খেলা দেখতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু দেবিদ্বারে দেড় হাজার পরিবারের মাঝে পোষাক ও ঈদ খাদ্যসামগ্রী বিতরণ কুমিল্লায় জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় চার্টার্ড লাইফের মৃত্যুদাবির চেক পেলেন নমিনি চান্দিনায় অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রির দায় ড্রেজার ব্যবসায়ির কারাদণ্ড ঈদযাত্রা আনন্দমুখর করতে মহাসড়কে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা : কুমিল্লায় হাইওয়ে পুলিশ প্রধান

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোরপাইয়ে আহলে হাদীছ আন্দোলনের মানববন্ধন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৪০৮ দেখা হয়েছে

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কুমিল্লা জেলা আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশ ও বাংলাদেশ আহলে হাদীছ যুবসংঘের নেতৃবৃন্দ বলেছেন, মানবতার সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব মহানবী মুহাম্মদ (সা.) কে অপমান করে, ব্যঙ্গচিত্র প্রদর্শন করে ফ্যান্স বিশ্বের মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে। ফ্রান্স ধারাবাহিকভাবে মুসলমানদের বিরুদ্ধে বর্বরতার কালো ইতিহাস রচনা করে এসেছে। শতাব্দীর নৃশংসতম বর্বরতা দেখিয়ে আলজেরিয়া ও মরক্কোর মুসলমানদের কাটামাথার স্তুপ দিয়ে সুভ্যেনির বানিয়েছে, যা তাদের ডাকটিকিটে পর্যন্ত প্রকাশিত হয়েছে।  আজও আফ্রিকার ১৪টি দেশ তাদের হাতে জিম্মি অবস্থায় আছে। ফ্রান্সের এই ক্ষমাহীন ধৃষ্টতা ও ঘৃণ্য আচরনের বিরুদ্ধে বাংলাদেশ সরকারসহ মুসলিম বিশে^র শাসকদের অবশ্যই কঠোর পদক্ষেপ গ্রহন করতে হবে।

শনিবার (৭ নভেম্বর) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই বাজার এলাকায় ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার সভাপতি মাওলানা মোঃ ছফিউল্লাহ’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ আহলেহাদীছ যুবসংঘ কুমিল্লা জেলা শাখার সভাপতি মোঃ আব্দুস সাত্তার, জেলা আন্দোলনের সহ-সভাপতি মাওলানা মোঃ মোসলেহুদ্দীন, সাধারণ সম্পাদক মাওলানা জামীলুর রহমান, যুবসংঘের কেন্দ্রীয় প্রশিক্ষন সম্পাদক আহমাদ উল্লাহ এবং ঢাকা জেলা আন্দোলনের প্রধান উপদেষ্টা মাওলানা তাসলিম সরকার, জেলা আন্দোলন ও যুবসংঘের দায়িত্বশীলবৃন্দ।  অনুষ্ঠান সঞ্চালন করেন জেলা যুবসংঘের সাবেক সভাপতি মোঃ জাফর ইকরাম ও জেলা যুবসংঘের সাধারণ সম্পাদক মোঃ ওয়ালী উল্লাহ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 7, 2020 11:59 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102