বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৭:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তামাক থেকে সবাইকে সুরক্ষিত থাকতে হবে : দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান বক্তব্য রেকর্ডে সাংবাদিকদের প্রতি এমপি প্রাণ গোপালের ‘নিষেধাজ্ঞা’ কুমিল্লায় অনলাইন প্রতারণার চক্রের মূল হোতাসহ ৩জন গ্রেফতার মুরাদনগরে ভ্রাম্যমান আদালতের জরিমানা গুনলো তিন বেকারী ব্রাহ্মণপাড়ায় অপুষ্টিতে ভুগছে পারিবারিক পুষ্টি বাগান! কুমিল্লায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন বরুড়ায় অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার কবিরাজি ও হারবাল চিকিৎসার নামে চলছে প্রতারণা বিশ্বের উন্নত চিকিৎসা এখন বাংলাদেশে সম্ভব : এমপি বাহার ছিনতাই করে পালিয়েও রক্ষা হলোনা যাত্রীবেশী দুই যুবকের অধুনা থিয়েটারের নতুন কমিটির নেতৃত্বে ডাঃ মুজিব রহমান ও সঞ্জীব তলাপাত্র ঐতিহ্যের কুমিল্লার খাদি : টিকিয়ে রাখতে প্রয়োজন সঠিক প্রচারণা সন্তানদের বঙ্গবন্ধুকে ভালোবাসতে শেখান : এমপি বাহার নামেই স্পেশালাইজড ! অভিযানে হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা পুলিশি বাধায় কুমিল্লায় বিএনপির পদযাত্রা পন্ড কুমিল্লা শিক্ষাবোর্ডের আয়োজনে আন্তঃকলেজ সাঁতার প্রতিযোগিতায় ১১০ ছাত্রের অংশগ্রহণ মহাসড়কের দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০ কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়েে প্রবাসী কল্যাণ সেলর কার্যক্রম শুরু যে দলেরই হোক চাঁদাবাজি করলে ছাড় দেওয়া হবে না : এমপি বাহার কুমিল্লায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোরপাইয়ে আহলে হাদীছ আন্দোলনের মানববন্ধন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৩৭৩ দেখা হয়েছে

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কুমিল্লা জেলা আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশ ও বাংলাদেশ আহলে হাদীছ যুবসংঘের নেতৃবৃন্দ বলেছেন, মানবতার সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব মহানবী মুহাম্মদ (সা.) কে অপমান করে, ব্যঙ্গচিত্র প্রদর্শন করে ফ্যান্স বিশ্বের মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে। ফ্রান্স ধারাবাহিকভাবে মুসলমানদের বিরুদ্ধে বর্বরতার কালো ইতিহাস রচনা করে এসেছে। শতাব্দীর নৃশংসতম বর্বরতা দেখিয়ে আলজেরিয়া ও মরক্কোর মুসলমানদের কাটামাথার স্তুপ দিয়ে সুভ্যেনির বানিয়েছে, যা তাদের ডাকটিকিটে পর্যন্ত প্রকাশিত হয়েছে।  আজও আফ্রিকার ১৪টি দেশ তাদের হাতে জিম্মি অবস্থায় আছে। ফ্রান্সের এই ক্ষমাহীন ধৃষ্টতা ও ঘৃণ্য আচরনের বিরুদ্ধে বাংলাদেশ সরকারসহ মুসলিম বিশে^র শাসকদের অবশ্যই কঠোর পদক্ষেপ গ্রহন করতে হবে।

শনিবার (৭ নভেম্বর) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই বাজার এলাকায় ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার সভাপতি মাওলানা মোঃ ছফিউল্লাহ’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ আহলেহাদীছ যুবসংঘ কুমিল্লা জেলা শাখার সভাপতি মোঃ আব্দুস সাত্তার, জেলা আন্দোলনের সহ-সভাপতি মাওলানা মোঃ মোসলেহুদ্দীন, সাধারণ সম্পাদক মাওলানা জামীলুর রহমান, যুবসংঘের কেন্দ্রীয় প্রশিক্ষন সম্পাদক আহমাদ উল্লাহ এবং ঢাকা জেলা আন্দোলনের প্রধান উপদেষ্টা মাওলানা তাসলিম সরকার, জেলা আন্দোলন ও যুবসংঘের দায়িত্বশীলবৃন্দ।  অনুষ্ঠান সঞ্চালন করেন জেলা যুবসংঘের সাবেক সভাপতি মোঃ জাফর ইকরাম ও জেলা যুবসংঘের সাধারণ সম্পাদক মোঃ ওয়ালী উল্লাহ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 7, 2020 11:59 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102