বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল সাম্য-সম্প্রীতির বার্তা নিয়ে এলো খুশির ঈদ ব্রা‏হ্মনপাড়ায় মাওলানা আ. বাতেন ফাউন্ডেশনের সেলাই মেশিন ও নগদ অর্থ পেল হতদরিদ্ররা চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু ঈদের অনাবিল আনন্দে মেতে উঠতে প্রস্তুত কুমিল্লাবাসী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি চক্রের তিন সদস্য গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ২৫৮ দেখা হয়েছে
মহাসড়কে ডাকাতি চক্রের তিন সদস্য গ্রেফতারের বিষয়ে বিভিন্ন তথ্য জানান কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ

ডাকাতির ঘটনার ৭২ ঘণ্টার মধ্যে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ ও দাউদকান্দি থানা পুলিশ। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ চক্রটি সাংবাদিক ছদ্মবেশে প্রাইভেটকারে প্রেস স্টিকার লাগিয়ে যাত্রী উঠিয়ে সর্বস্ব ছিনিয়ে নেয়।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স হলে পুলিশ সুপার ফারুক আহমেদ তিন ডাকাত গ্রেফতারের বিষয়ে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন।

পুলিশ সুপার বলেন,  মাদারীপুরের শিবচর উপজেলার কিনাই মোল্লার ছেলে আফজাল হোসেন (৩৮), চাঁদপুর সদরের দয়ালতি গ্রামের মো. লিটনের ছেলে রনি (৩৫) ও কল্যানদি গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে জহির হোসেন (৩৯) কে  বুধবার রাতে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ ও দাউদকান্দি থানা পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃত ডাকাতরা একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-৩২-৩২৮৮) নিয়ে গত ২৪ জানুয়ারি বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা বিশ্বরোড় এলাকার ফ্লাইওভারের নিচে দাঁড়িয়ে যাত্রী উঠানোর জন্য ডাকাডাকি করেন। এসময় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (সমন্বয়) ও ইনচার্জ মো. মোর্শেদ আজম বাকী বিল্লাহ প্রাইভেট কারে উঠেন। ওই প্রাইভেট কারে আরো তিনজন আগে থেকে বসা ছিলেন।

এরপর চালক প্রাইভেট কারটি নিয়ে ঢাকার উদ্দেশ্যে কিছুদূর যাওয়ার পর চালক ও যাত্রীবেশীরা তাকে জিম্মি করে। তার কাছে কোন টাকা না পেয়ে মারধর করে স্বজনদের কাছ থেকে দুটি বিকাশ নম্বরে এক লাখ টাকা হাতিয়ে নেয়।পরে তাকে রাত ৮টার দিকে মহাসড়কের দাউদকান্দি এলাকার সোনালী আঁশ কারখানার সামনে প্রাইভেট কার থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন।এ ঘটনায় ওই কর্মকর্তা দাউদকান্দি থানায় অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

ফারুক আহমেদ আরও জানান, মামলার সূত্র ধরে জেলা গোয়েন্দা পুলিশ ও দাউদকান্দি থানা পুলিশ তথ্য-প্রযুক্তির ব্যবহার করে বুধবার (২৭ জানুয়ারি) রাতে ঢাকার কেরানিগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় প্রাইভেটকারসহ তিনজনকে গ্রেফতার করে। ঘটনার সাথে জড়িত দীপু নামে অপর এক ডাকাত পলাতক রয়েছেন।তাকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আজিম উল আহসান জানান, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, পত্রিকার আইডি কার্ডসহ বিভিন্ন ডিভাইস এবং তাদের ব্যবহৃত প্রেস লিখা স্টিকার লাগানো প্রাইভেটকার উদ্ধার করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 28, 2021 7:03 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102