-অপমান সইতে না পেরে আত্মহত্যা" /> তজুমদ্দিনে পরকীয়ার টানে স্বামীর ঘর ছাড়লেও প্রেমিকের ঘরে ঠাঁই হয়নি – প্রতিসময়
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল সাম্য-সম্প্রীতির বার্তা নিয়ে এলো খুশির ঈদ ব্রা‏হ্মনপাড়ায় মাওলানা আ. বাতেন ফাউন্ডেশনের সেলাই মেশিন ও নগদ অর্থ পেল হতদরিদ্ররা চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু ঈদের অনাবিল আনন্দে মেতে উঠতে প্রস্তুত কুমিল্লাবাসী

তজুমদ্দিনে পরকীয়ার টানে স্বামীর ঘর ছাড়লেও প্রেমিকের ঘরে ঠাঁই হয়নি -অপমান সইতে না পেরে আত্মহত্যা

আরিফ হোসেন, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি
  • আপডেট টাইম সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৯১ দেখা হয়েছে
#বাড়ির উঠোনে উৎসুক লোকজনের ভিড়

পরকীয়ার টানে প্রবাসী স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের কাছে এলেও শেষ পর্যন্ত প্রেমিক বিয়ে করতে রাজী না হওয়ায় এবং প্রেমিকের বাড়ির লোকজনের মারধর ও অপমান সইতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এক সন্তানের জননী সীমা আক্তার (২১)।

সোমবার (৩১ মে) ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ শম্ভুপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহত সীমা আক্তারের পিতা আঃ মন্নান জানান, তিন বছর আগে আমার মেয়ের সাথে একই এলাকার প্রবাসী লোকমান হোসেনের বিয়ে হয়। তাদের ঘরে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। ৫নং ওয়ার্ডের জামাল পাটওয়ারীর ছেলে তুহিন চলতি বছরের জানুয়ারী মাসে আমার মেয়েকে প্রলোভনে ফেলে তার স্বামীর সংসার থেকে নিয়ে আসে এবং বিয়ে করার অঙ্গিকার করে।

এসব বিষয় নিয়ে জামাল পাটওয়ারী ও আমার পরিবারের মধ্যে কয়েক দফা গন্ডগোল ও বিচার শালিস হয়। তখন আমি থানায় অভিযোগ দিলে পূর্বের স্বামীকে তালাক দিয়ে তুহিনের সাথে আমার মেয়ের ৫ লাখ টাকা কাবিনে বিয়ের সিদ্ধান্ত হয়।  কিন্তু তুহিন ও তার পরিবার বিয়ের বিষয় নিয়ে তালবাহানা শুরু করে।  আমি তখন থানায় অভিযোগ দেই।

পরে গত শনিবার ফরিদ চেয়ারম্যানের বাড়িতে শালিস বসিয়ে এক লাখ টাকার বিনিময়ে বিষয়টি নিস্পত্তি করার কথা বললে আমার পরিবার এতে রাজি না হয়ে সালিশ থেকে চলে আসি।

রবিবার রাতে তুহিন আমার বাড়িতে এসে সিমার সাথে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে রাতে আমার মেয়েকে নিয়ে যেতে চাইলে সিমা সকালে যাবে বলে তুহিনকে বিদায় করে।

সোমবার (৩১ মে) সকাল ৬ টার দিকে সীমা তুহিনের বাড়িতে গেলে তুহিন ও তার মা, ভাই বোন মিলে মেয়েকে মারধর করে আমার বাড়ির সামনে রেখে যায়। সকাল প্রায় ৭টার দিকে এসব অপমান সইতে না পেরে ঘরে এসে দরজা বন্ধ করে গলায় শাড়ি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  আমার মেয়ের মৃত্যুর জন্য তুহিন ও তার পরিবারের লোকজন দায়ী। মেয়েটাকে সম্মান দিয়ে বিয়ে করে ঘরে তুলে নিলে আজ তাকে মরতে হতো না।  তারা আমার মেয়েকে আত্মহত্যা রতে বাধ্য করেছে।  আমি তাদের বিচার চাই।

তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করি। ময়না তদন্ত শেষে পোস্টমর্টেমের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।         

Last Updated on May 31, 2021 8:54 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102