-অপমান সইতে না পেরে আত্মহত্যা" /> তজুমদ্দিনে পরকীয়ার টানে স্বামীর ঘর ছাড়লেও প্রেমিকের ঘরে ঠাঁই হয়নি – প্রতিসময়
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি বাহারের ধারাবাহিক উন্নয়নে কুমিল্লায় শিক্ষাঙ্গনগুলোতে সুন্দর পরিবেশ বিরাজ করছে :  মেয়র রিফাত  জাতীয় সাংবাদিক সংস্থা’র বুড়িচং উপজেলা কমিটি গঠন, জাবির সভাপতি হৃদয় সাধারণ সম্পাদক কুমিল্লার সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় চুরি হওয়া ১১ মোটরসাইকেল উদ্ধার, সঙ্ঘবদ্ধ চোর চক্রের ৯ সদস্য গ্রেফতার কুমিল্লা জেলা পুলিশের নতুন ডিআইও- ওয়ান ফজলে রাব্বি কুমিল্লায় ভুয়া ডিবি পুলিশ চক্রের এক সদস্য আটক কুমিল্লার চৌদ্দগ্রামে অটো চালকের ঘাতক গ্রেফতার কুমিল্লার মুরাদনগরে মাটি কাটা চক্রের হাতে বিনষ্ট প্রায় ৭শ বিঘা কৃষি জমি কুমিল্লা সদর দক্ষিনে ফেনসিডিলসহ মাদক কারবারি আটক নগরীর হাউজিং এস্টেটে সম্পত্তির দ্বন্দ্বে পিতার লাশের সামনে মেয়ে ও সৎ মায়ের ধস্তাধস্তি কুমিল্লার জনপ্রিয় ক্রীড়া সংগঠক ও সামাজিক ব্যক্তিত্ব সাইফুল ইসলাম জানু আর নেই কুমিল্লায় দুই শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড ভোলার নূরে আলম গাঁজাসহ কুমিল্লা নগরীর কাপ্তানবাজারে আটক বুড়িচংয়ে পারিবারিক কলহের জেরে কলেজ ছাত্রের আত্মহত্যা  চট্টগ্রামে প্রকল্প পরিচালকের ওপর হামলার ঘটনার প্রতিবাদে এলজিইডি কুমিল্লা দফতরের মানববন্ধন দাউদকান্দিতে কাভার্ডভ্যান চাপায় বাখরাবাদ গ্যাস অফিসের গাড়ী চালক নিহত দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় ৫ আসামি গ্রেফতার এক লাখ ২০ হাজার টাকা জরিমানা গুনলো কুমিল্লার নুরজাহান ও ছন্দু হোটেল কুমিল্লায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুরাদনগরের সবুজ ১১৩৬ বোতল বিদেশী মদসহ কুমিল্লা নগরীর টমছমব্রীজে আটক

তজুমদ্দিনে পরকীয়ার টানে স্বামীর ঘর ছাড়লেও প্রেমিকের ঘরে ঠাঁই হয়নি -অপমান সইতে না পেরে আত্মহত্যা

আরিফ হোসেন, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি
  • আপডেট টাইম সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৫৭ দেখা হয়েছে
#বাড়ির উঠোনে উৎসুক লোকজনের ভিড়

পরকীয়ার টানে প্রবাসী স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের কাছে এলেও শেষ পর্যন্ত প্রেমিক বিয়ে করতে রাজী না হওয়ায় এবং প্রেমিকের বাড়ির লোকজনের মারধর ও অপমান সইতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এক সন্তানের জননী সীমা আক্তার (২১)।

সোমবার (৩১ মে) ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ শম্ভুপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহত সীমা আক্তারের পিতা আঃ মন্নান জানান, তিন বছর আগে আমার মেয়ের সাথে একই এলাকার প্রবাসী লোকমান হোসেনের বিয়ে হয়। তাদের ঘরে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। ৫নং ওয়ার্ডের জামাল পাটওয়ারীর ছেলে তুহিন চলতি বছরের জানুয়ারী মাসে আমার মেয়েকে প্রলোভনে ফেলে তার স্বামীর সংসার থেকে নিয়ে আসে এবং বিয়ে করার অঙ্গিকার করে।

এসব বিষয় নিয়ে জামাল পাটওয়ারী ও আমার পরিবারের মধ্যে কয়েক দফা গন্ডগোল ও বিচার শালিস হয়। তখন আমি থানায় অভিযোগ দিলে পূর্বের স্বামীকে তালাক দিয়ে তুহিনের সাথে আমার মেয়ের ৫ লাখ টাকা কাবিনে বিয়ের সিদ্ধান্ত হয়।  কিন্তু তুহিন ও তার পরিবার বিয়ের বিষয় নিয়ে তালবাহানা শুরু করে।  আমি তখন থানায় অভিযোগ দেই।

পরে গত শনিবার ফরিদ চেয়ারম্যানের বাড়িতে শালিস বসিয়ে এক লাখ টাকার বিনিময়ে বিষয়টি নিস্পত্তি করার কথা বললে আমার পরিবার এতে রাজি না হয়ে সালিশ থেকে চলে আসি।

রবিবার রাতে তুহিন আমার বাড়িতে এসে সিমার সাথে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে রাতে আমার মেয়েকে নিয়ে যেতে চাইলে সিমা সকালে যাবে বলে তুহিনকে বিদায় করে।

সোমবার (৩১ মে) সকাল ৬ টার দিকে সীমা তুহিনের বাড়িতে গেলে তুহিন ও তার মা, ভাই বোন মিলে মেয়েকে মারধর করে আমার বাড়ির সামনে রেখে যায়। সকাল প্রায় ৭টার দিকে এসব অপমান সইতে না পেরে ঘরে এসে দরজা বন্ধ করে গলায় শাড়ি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  আমার মেয়ের মৃত্যুর জন্য তুহিন ও তার পরিবারের লোকজন দায়ী। মেয়েটাকে সম্মান দিয়ে বিয়ে করে ঘরে তুলে নিলে আজ তাকে মরতে হতো না।  তারা আমার মেয়েকে আত্মহত্যা রতে বাধ্য করেছে।  আমি তাদের বিচার চাই।

তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করি। ময়না তদন্ত শেষে পোস্টমর্টেমের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।         

Last Updated on May 31, 2021 8:54 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102