রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

থানায় মামলা করে নিরাপত্তাহীনতায় এলজিইডি প্রকৌশলী

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ২২৯ দেখা হয়েছে

থানায় মামলা দায়ের করে নিরাপত্তা হীনতায় ভুগছেন কুমিল্লা দাউদকান্দি উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আহসান আলী। মামলার দায়ের করার ৯দিন অতিবাহিত হলেও পুলিশ আসামীদের গ্রেফতার না করায় ক্ষোভ জানিয়ে অবিলম্বে এজাহারভুক্ত আসামীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন প্রকৌশলীদের সংগঠন ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউশন (আইইবি)কুমিল্লা কেন্দ্রের নেতৃবৃন্দ।

বুধবার(১৫ জুলাই)দুপুরে আইইবি’র কুমিল্লা কেন্দ্রের সম্মেলন কক্ষে এসব দাবি জানান কুমিল্লা কেন্দ্রের সম্পাদক প্রকৌশলী মো: রহমত উল্লাহ কবির।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, কুমিল্লার দাউদকান্দিতে অফিস কক্ষে প্রবেশ করে উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আহসান আলীকে মারধর ও লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে গত ৬ জুলাই ওই প্রকৌশলী বাদী হয় ওমর ফারুক, আলমগীর কবির, রবিন, রুবেল, সানি হাসান ও নাইমুর রহমানসহ ৭জনকে এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ১৫/২০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

দাউদকান্দি থানা পুলিশ ওমর ফারুক নামে একজনকে গ্রেফতার করলেও অপর আসামীরা প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। এতে ভীত সন্ত্রন্ত ওই প্রকৌশলী ঘটনার পর থেকে নিরাপত্তা হীনতায় অফিসে আসছেন না বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ আরও বলেন, স্থানীয় ঠিকাদারদের একটি চক্র অবৈধ সুবিধা না পেয়ে তাদের হুমকীর কারণে এর আগেও বেশ কয়েকজন প্রকৌশলী কর্মস্থল ছাড়তে বাধ্য হন। সংগঠনের নেতৃবৃন্দ অবিলম্বে মামলার সকল আসামীদের দ্রæত গ্রেফতার করে প্রকৌশলীদের কর্মস্থলে কাজের স্বাভাবিক পরিবেশ সৃষ্টির দাবি জানান। সংবাদ সম্মেলনে প্রকৌশলী মীর ফজলে রাব্বী ও উপ-সহকারী প্রকৌশলী অধির রঞ্জনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Last Updated on July 15, 2020 9:37 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102