বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি বাহারের ধারাবাহিক উন্নয়নে কুমিল্লায় শিক্ষাঙ্গনগুলোতে সুন্দর পরিবেশ বিরাজ করছে :  মেয়র রিফাত  জাতীয় সাংবাদিক সংস্থা’র বুড়িচং উপজেলা কমিটি গঠন, জাবির সভাপতি হৃদয় সাধারণ সম্পাদক কুমিল্লার সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় চুরি হওয়া ১১ মোটরসাইকেল উদ্ধার, সঙ্ঘবদ্ধ চোর চক্রের ৯ সদস্য গ্রেফতার কুমিল্লা জেলা পুলিশের নতুন ডিআইও- ওয়ান ফজলে রাব্বি কুমিল্লায় ভুয়া ডিবি পুলিশ চক্রের এক সদস্য আটক কুমিল্লার চৌদ্দগ্রামে অটো চালকের ঘাতক গ্রেফতার কুমিল্লার মুরাদনগরে মাটি কাটা চক্রের হাতে বিনষ্ট প্রায় ৭শ বিঘা কৃষি জমি কুমিল্লা সদর দক্ষিনে ফেনসিডিলসহ মাদক কারবারি আটক নগরীর হাউজিং এস্টেটে সম্পত্তির দ্বন্দ্বে পিতার লাশের সামনে মেয়ে ও সৎ মায়ের ধস্তাধস্তি কুমিল্লার জনপ্রিয় ক্রীড়া সংগঠক ও সামাজিক ব্যক্তিত্ব সাইফুল ইসলাম জানু আর নেই কুমিল্লায় দুই শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড ভোলার নূরে আলম গাঁজাসহ কুমিল্লা নগরীর কাপ্তানবাজারে আটক বুড়িচংয়ে পারিবারিক কলহের জেরে কলেজ ছাত্রের আত্মহত্যা  চট্টগ্রামে প্রকল্প পরিচালকের ওপর হামলার ঘটনার প্রতিবাদে এলজিইডি কুমিল্লা দফতরের মানববন্ধন দাউদকান্দিতে কাভার্ডভ্যান চাপায় বাখরাবাদ গ্যাস অফিসের গাড়ী চালক নিহত দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় ৫ আসামি গ্রেফতার এক লাখ ২০ হাজার টাকা জরিমানা গুনলো কুমিল্লার নুরজাহান ও ছন্দু হোটেল কুমিল্লায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুরাদনগরের সবুজ ১১৩৬ বোতল বিদেশী মদসহ কুমিল্লা নগরীর টমছমব্রীজে আটক

থানায় মামলা করে নিরাপত্তাহীনতায় এলজিইডি প্রকৌশলী

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ১৬৮ দেখা হয়েছে

থানায় মামলা দায়ের করে নিরাপত্তা হীনতায় ভুগছেন কুমিল্লা দাউদকান্দি উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আহসান আলী। মামলার দায়ের করার ৯দিন অতিবাহিত হলেও পুলিশ আসামীদের গ্রেফতার না করায় ক্ষোভ জানিয়ে অবিলম্বে এজাহারভুক্ত আসামীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন প্রকৌশলীদের সংগঠন ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউশন (আইইবি)কুমিল্লা কেন্দ্রের নেতৃবৃন্দ।

বুধবার(১৫ জুলাই)দুপুরে আইইবি’র কুমিল্লা কেন্দ্রের সম্মেলন কক্ষে এসব দাবি জানান কুমিল্লা কেন্দ্রের সম্পাদক প্রকৌশলী মো: রহমত উল্লাহ কবির।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, কুমিল্লার দাউদকান্দিতে অফিস কক্ষে প্রবেশ করে উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আহসান আলীকে মারধর ও লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে গত ৬ জুলাই ওই প্রকৌশলী বাদী হয় ওমর ফারুক, আলমগীর কবির, রবিন, রুবেল, সানি হাসান ও নাইমুর রহমানসহ ৭জনকে এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ১৫/২০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

দাউদকান্দি থানা পুলিশ ওমর ফারুক নামে একজনকে গ্রেফতার করলেও অপর আসামীরা প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। এতে ভীত সন্ত্রন্ত ওই প্রকৌশলী ঘটনার পর থেকে নিরাপত্তা হীনতায় অফিসে আসছেন না বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ আরও বলেন, স্থানীয় ঠিকাদারদের একটি চক্র অবৈধ সুবিধা না পেয়ে তাদের হুমকীর কারণে এর আগেও বেশ কয়েকজন প্রকৌশলী কর্মস্থল ছাড়তে বাধ্য হন। সংগঠনের নেতৃবৃন্দ অবিলম্বে মামলার সকল আসামীদের দ্রæত গ্রেফতার করে প্রকৌশলীদের কর্মস্থলে কাজের স্বাভাবিক পরিবেশ সৃষ্টির দাবি জানান। সংবাদ সম্মেলনে প্রকৌশলী মীর ফজলে রাব্বী ও উপ-সহকারী প্রকৌশলী অধির রঞ্জনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Last Updated on July 15, 2020 9:37 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102