বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

দাউদকান্দিতে আগুনের লেলিহান শিখা কেড়ে নিলো মা-মেয়ের প্রাণ

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৪ দেখা হয়েছে

রাত দশটার মধ্যেই ঘুমিয়ে পড়ে সালেহা বেগম (৩৮) ও তার প্রাইমারি স্কুল পড়ুয়া মেয়ে ফারজানা আক্তার (১০)। তারা এতোটাই ঘুমের ঘোরে ছিল, আগুনের তাপেও ঘুম ভাঙ্গেনি।  শেষ অব্দি এক ঘর থেকে চার ঘরের ছড়িয়ে পড়া আগুণের লেলিহান শিখা জীবন্ত দগ্ধ করে প্রাণ কেড়ে নিল মা-মেয়ের।

মঙ্গলবার রাত ১১টার দিকে হৃদয় বিদারক ও নির্মম এ ঘটনা ঘটেছে কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের ভেলানগর গ্রামে।  আগুনে ওই বাড়ির চারটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

অগ্নিকান্ডে নিহতরা হলেন- ভেলানগর গ্রামের কুয়েত প্রবাসী মোহাম্মদ আলীর স্ত্রী সালেহা বেগম (৩৮) এবং তার মেয়ে ফারজানা আক্তার (১০)। সে ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.নজরুল ইসলাম অগ্নিকান্ডের ঘটনায় মা-মেয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের ভেলানগর গ্রামের কুয়েত প্রবাসী মোহাম্মদ আলীর বসতঘরে আগুন লাগলে মুহূর্তের মধ্যে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় ঘুমের ঘোরে সালেহা বেগম ও তার মেয়ে ফারজানা আক্তার আগুনে পুড়ে মারা যান।  আগুনে ওই বাড়ির চারটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। তবে কিভাবে আগুন লেগেছে,তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম।

দাউদকান্দি ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মো.ফয়েজ আহমেদ জনান,খবর পেয়ে, ঘটনাস্থলে গিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে িআনা হয়। ।কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে এ ব্যাপারে তদন্ত চলছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 17, 2021 7:13 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102