সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা দেশের মানুষ এখন পরিবর্তন চায় : কুমিল্লায় বিএনপির গণসমাবেশে মির্জা ফখরুল বিএনপির সমাবেশ ঘিরে নেইপরিবহন ধর্মঘট : সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের স্বস্তি প্রকাশ কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু, টাউন হল মাঠে জনস্রোত   টাউনহলের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ মির্জা ফখরুলের ব্রাহ্মণপাড়ায় ৫ পিস ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড সাংবাদিক সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলা : বুড়িচং প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ ব্যাপক প্রস্তুতিতে কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ আগামীকাল

দাউদকান্দিতে কাউন্সিলর প্রার্থী সাংবাদিক রুবেলের গণসংযোগ

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০৫ দেখা হয়েছে

আগামী ১৪ ফেব্রুয়ারী চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে কুমিল্লার দাউদকান্দি পৌরসভা নির্বাচনের ভোট। নির্বাচনে বৃহত্তর দাউদকান্দি প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের ডাক পত্রিকার দাউদকান্দি প্রতিনিধি সাংবাদিক মামুনুর রশিদ রুবেল (উট পাখি) প্রতীক নিয়ে ৫নং ওয়ার্ড থেকে সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্ধিতা করছেন।ওয়ার্ডে চলছে তার ব্রাপক প্রচারণা ও গণসংযোগ।

শনিবার (৬ ফেব্রুয়ারি) পৌরসভার ৫নং ওয়ার্ডের দাউদকান্দি পৌর বাজারের বিভিন্ন অলিগলিতে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে  গণসংযোগ করেছেন। এ সময় তিনি বাইতুল আমান জামে মসজিদ (বড় মসজিদ) সংলগ্ন আবাসিক এলাকা, সবজি বাজার, সুপার মার্কেট, ফুটপাতের দোকান সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগ শেষে সাংবাদিক রুবেল বলেন,আমি জনগণের সেবক হয়ে কাজ করতে চাই। জয়-পরাজয় নিয়ে ভাবছি না। বাজারের ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণীর মানুষের কাছে স্বতঃস্ফূর্ত সাড়া পেয়েছি। আমি আশাবাদী আগামী ১৪ ফেব্রুয়ারি ভোটাররা যদি  নির্বিঘ্নে ভোট দিতে  পারে তাহলে একটি ভোট বিপ্লবের মাধ্যমে উট পাখি প্রতীকের জয় হবে, ইনশাল্লাহ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 6, 2021 8:02 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102