শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন

দাউদকান্দিতে চুরির নাটকে ফেঁসে গেলেন এসআইবিএল এজেন্ট শাখা ম্যানেজার

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪৪ দেখা হয়েছে

চুরির নাটক সাজাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন কুমিল্লার দাউদকান্দিতে অবস্থিত সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) এজেন্ট শাখা ম্যানেজার আল আমিন (৩০)। তাকে গ্রেফতার ও টাকা উদ্ধারের পর বুধবার (১০ ফেব্রুয়ারি) জেলা পুলিশ সুপার কার্যালয়ের প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানানো হয়।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নজরুল ইসলাম জানান,গত মঙ্গলবার সকালে পুলিশের কাছে সংবাদ আসে উপজেলার রায়পুর বাসস্ট্যান্ডে সোশ্যাল ইসলামী ব্যাংকের রায়পুর এজেন্ট শাখায় চুরির ঘটনা ঘটে। এ খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করে জানতে পারি যে, ব্যাংকের তালা ভেঙ্গে নগদ ৬ লাখ ৪০ হাজার টাকসহ সিসি ক্যামেরার ডিভাইস চুরি হয়।

কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহম্মেদ পিপিএম(বার) এর দিক নির্দেশনায় ডিবি ও সিআইডি পুলিশের টিম নিয়ে রহস্য উদঘাটনে কাজ শুরু করি। তথ্য প্রযুক্তির সহায়তায় ২৪ ঘন্টায় চুরির রহস্য উদ ঘাটন এবং চুরির মালামাল উদ্ধার করতে সক্ষম হই।

জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, ম্যানেজার ইতিপূর্বে ব্যাংকের ভোল্টের টাকা আত্মসাৎ করে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য নিজেই চুরির ঘটনার নাটক সাজায়। চুরির ঘটনায় চোরাইকৃত ১টি মনিটর, ১টি স্কেনার মেশিন, ১ টি ডিভিআর মেশিন, ৩ টি সিসিটিভি ক্যামেরা, ১ টি ফিঙ্গার প্রিন্ট মেশিন উদ্ধার করা হয়। আসামির দেওয়া তথ্য মতে তাহার বসত ঘরের সান-সীটের উপর হতে নগদ ১লাখ ৮৮হাজার ২৫০ টাকা জব্দ করা হয়।

এজেন্ট ব্যাংকের মালিক মো. মাসুমের দায়েরকৃত এজাহারের ভিত্তিতে পেনাল কোড আইনে ম্যানেজারকে আটক পূর্বক থানায় মামলা দায়ের করা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 10, 2021 11:41 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102