রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল সাম্য-সম্প্রীতির বার্তা নিয়ে এলো খুশির ঈদ ব্রা‏হ্মনপাড়ায় মাওলানা আ. বাতেন ফাউন্ডেশনের সেলাই মেশিন ও নগদ অর্থ পেল হতদরিদ্ররা চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু ঈদের অনাবিল আনন্দে মেতে উঠতে প্রস্তুত কুমিল্লাবাসী শেষ হয়েও হচ্ছেনা ঈদের কেনাকাটা মেয়রের দায়িত্ব গ্রহণ করলেন তাহসিন বাহার সূচনা রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ কুমিল্লার চান্দিনায় ঈদের কেনাকাটা শেষে সড়কে প্রাণ গেল দুবাই প্রবাসীর ।। স্ত্রী-সন্তান লাইফ সাপোর্টে বিজয়নগরে ফুটবল খেলা দেখতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু দেবিদ্বারে দেড় হাজার পরিবারের মাঝে পোষাক ও ঈদ খাদ্যসামগ্রী বিতরণ কুমিল্লায় জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় চার্টার্ড লাইফের মৃত্যুদাবির চেক পেলেন নমিনি চান্দিনায় অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রির দায় ড্রেজার ব্যবসায়ির কারাদণ্ড ঈদযাত্রা আনন্দমুখর করতে মহাসড়কে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা : কুমিল্লায় হাইওয়ে পুলিশ প্রধান

দাউদকান্দিতে ছিনতাইকারির ছুরিকাঘাতে নিহতের ঘটনায় জড়িত দুইজন গ্রেফতার

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১৯ মে, ২০২১
  • ২২১ দেখা হয়েছে
# ইনসেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত বিল্লাল হোসেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি অংশে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিল্লাল হোসেন (২৬) নামে মোটরসাইকেল আরোহী হত্যার ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৯মে) বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতারের মধ্য দিয়ে হত্যার রহস্য উদঘাটন করে পুলিশ।

পুলিশ জানায়, গত সোমবার (১৭ মে) রাত সাড়ে ১০টায় বিল্লাল হোসেন ও তার ভগ্নিপতি ইব্রাহিম শরীয়তপুর থেকে চাদঁপুর মতলব হয়ে মোটরসাইকেলযোগে ঢাকা যাওয়ার পথে দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুর ওপর অজ্ঞাত চার ছিনতাইকারীর কবলে পড়েন । ছিনতাইকারীরা মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টাকালে ভিকটিমকে পেটে, বুকে এবং হাতে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সাথে থাকা ভগ্নিপতি ইব্রাহিমের মোবাইলসেট ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় বিল্লাল হোসেনকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দাউদকান্দি মডেল থানায় মামলার পর প্রযুক্তির মাধ্যমে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করে।তারা হলেন, দাউদকান্দি উপজেলার মো.ওয়াদুদ মিয়ার পুত্র মো. মনির হোসেন (২৪) ও একই উপজেলার মাইজউদ্দিনের পুত্র আলাউদ্দিন (৩০)।
গ্রেফতারকৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে ছিনতাই ও হত্যাকান্ডের দায় স্বীকার করে। পরে বুধবার (১৯মে) বিকেলে তাদের আদালতে নেয়া হলে আসামী মনির আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম বলেন,আসামী মনিরের বিরুদ্ধে তিনটি মামলা এবং আসামী আলাউদ্দিনের বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, দ্রুতবিচার ও মাদকের ১২টি মামলা বিচারাধীন আছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।    

Last Updated on May 19, 2021 8:04 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102