শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

দাউদকান্দিতে ছিনতাইকারির ছুরিকাঘাতে নিহতের ঘটনায় জড়িত দুইজন গ্রেফতার

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১৯ মে, ২০২১
  • ১৮৪ দেখা হয়েছে
# ইনসেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত বিল্লাল হোসেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি অংশে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিল্লাল হোসেন (২৬) নামে মোটরসাইকেল আরোহী হত্যার ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৯মে) বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতারের মধ্য দিয়ে হত্যার রহস্য উদঘাটন করে পুলিশ।

পুলিশ জানায়, গত সোমবার (১৭ মে) রাত সাড়ে ১০টায় বিল্লাল হোসেন ও তার ভগ্নিপতি ইব্রাহিম শরীয়তপুর থেকে চাদঁপুর মতলব হয়ে মোটরসাইকেলযোগে ঢাকা যাওয়ার পথে দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুর ওপর অজ্ঞাত চার ছিনতাইকারীর কবলে পড়েন । ছিনতাইকারীরা মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টাকালে ভিকটিমকে পেটে, বুকে এবং হাতে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সাথে থাকা ভগ্নিপতি ইব্রাহিমের মোবাইলসেট ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় বিল্লাল হোসেনকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দাউদকান্দি মডেল থানায় মামলার পর প্রযুক্তির মাধ্যমে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করে।তারা হলেন, দাউদকান্দি উপজেলার মো.ওয়াদুদ মিয়ার পুত্র মো. মনির হোসেন (২৪) ও একই উপজেলার মাইজউদ্দিনের পুত্র আলাউদ্দিন (৩০)।
গ্রেফতারকৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে ছিনতাই ও হত্যাকান্ডের দায় স্বীকার করে। পরে বুধবার (১৯মে) বিকেলে তাদের আদালতে নেয়া হলে আসামী মনির আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম বলেন,আসামী মনিরের বিরুদ্ধে তিনটি মামলা এবং আসামী আলাউদ্দিনের বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, দ্রুতবিচার ও মাদকের ১২টি মামলা বিচারাধীন আছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।    

Last Updated on May 19, 2021 8:04 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102